Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় এলেই মানুষের ভাগ্যোন্নয়ন হয়: নিখিল

চাঁদপুর প্রতিনিধি

অক্টোবর ২১, ২০২১, ০২:৪৫ পিএম


বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় এলেই মানুষের ভাগ্যোন্নয়ন হয়: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। তখনই এদেশের মানুষের ভাগ্যােন্নয়ন হয়েছে। মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা হয়েছে। রাষ্ট্র পরিচালনায় বঙ্গবন্ধুকন্যার বিকল্প নেই। 

তিনি বৃহস্প্রতিবার (২১ অক্টোবর) চাঁদপুর মতলব উপজেলার শিকারী কান্দি আকবরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে লায়ন্স ক্লাব অব ঢাকা মিড ভ্যালী গ্রীন, মিডসিটি ফ্যামিলি, মিড টাউন, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা-৩১৫, বি-২ বাংলাদেশ কর্তৃক বিনামূল্যে চোখের চিকিৎসা কার্যক্রম, মাল্টি মিডিয়া প্রজেক্টর, ল্যাপটপ , শিক্ষা উপকরন, খেলার সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

শিকারী কান্দি আকবরিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি শেখ ওবায়েদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এমজেএফ ও জেলা গভর্নর এটিএম নজরুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল প্রমুখ। 

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ উন্নয়নের রোল মডেল বাংলাদেশ। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই উন্নয়ন অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে সকল শ্রেনীর পেশার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

মানবতার সেবায় যুবলীগ ঐক্যবদ্ধ উল্লেখ করে তিনি আরও বলেন, মানুষ ও মানবতার কল্যাণে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

আমারসংবাদ/জেআই