Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

জাহাঙ্গীরের মেয়র পদ নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২২, ২০২১, ০৬:৫০ এএম


জাহাঙ্গীরের মেয়র পদ নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে কটূক্তি করার অভিযোগে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে। তার মেয়র পদ নিয়ে দুই-একদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম।

সোমবার (২২ নভেম্বর) সাংবাদিকদের মন্ত্রী জানান, আইন সম্পর্কে আমি আপডেট না এখন। তিনি (জাহাঙ্গীর) তো এখন মেয়র আছেন। আইন দ্বারা তাকে ক্ষমতায়ন করা হয়েছে, কত দিন থাকবেন, সেটা আইন দ্বারা নিষ্পত্তি করা যাবে।

এর আগে জাহাঙ্গীর আলমের মেয়র পদ থাকা না থাকার বিষয়ে শনিবার (২০ নভেম্বর) স্থানীয় সরকারমন্ত্রী বলেছিলেন, আইনের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হবে।

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে কটূক্তি করার অভিযোগে ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে দলের প্রাথমিক সদস্যপদ বাতিলসহ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। শুক্রবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগকে চিঠি দেয়ার কথাও জানান।

আমারসংবাদ/এআই