Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

খালেদা জিয়া ভালো আছেন

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২১, ০৩:৪৫ এএম


খালেদা জিয়া ভালো আছেন

সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অবনতি ঘটলেও এখন কিছুটা ভালো আছেন। খালেদা জিয়ার এক চিকিৎসক মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত দুইটার দিকে আমার সংবাদকে এ তথ্য জানান।

তিনি বলেন, রাতে হঠাৎ খালেদা জিয়ার হিমোগ্লোবিন কমে গেছিলো, আগের অবস্থায় রয়েছে। তবে একেবারে খারাপ অবস্থায় এটি বলা যাবে না। 

হাসপাতালের আরেকটি সূত্র জানিয়েছেন, সন্ধ্যার পর খালেদা জিয়াকে রক্ত দেয়ার চেষ্টা হয়েছিলো রক্ত যায়নি শরীরে। তখন পালস পাওয়া যায়নি।সাড়ে এগারোটার পর থেকে শরীরের রক্ত যাচ্ছে। কাজ করছে।

এদিকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে রাজধানী ঢাকাসহ সারাদেশে মঙ্গলবার মধ্যরাত থেকে রেড অ্যালার্ট জারি করেছে সরকার। সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বৃদ্ধি করা হয়েছে গোয়েন্দা নজরদারিও। পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, তাও বাতিল করা হয়েছে। তাদের দ্রুত নিজ নিজ কর্মস্থলে ফেরার নির্দেশ দেয়া হয়েছে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবি ঘিরে কেউ যেন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে লক্ষ্যে দেশব্যাপী নিরাপত্তা জোরদার করা হয়েছে। খালেদা জিয়ার স্বাস্থ্য সংকট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও গুজব বা অসত্য তথ্য ছড়ানোর কারণে বিশৃঙ্খলার বিষয়টিতেও নজর রাখা হচ্ছে।

আমারসংবাদ/জেআই