মুখ থুবড়ে পড়া নারায়ণগঞ্জকে আধুনিক শহরে পরিণত করেছে আইভী: নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, সেলিনা হায়াৎ আইভী একজন সৎ ও সজ্জল ব্যক্তি। তিনি উড়ে এসে জুড়ে বসা কোনো মানুষ নয়, তিনি নিজ নেতৃত্ব গুণে আজকে প্রতিষ্ঠিত। আইভী সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াকু অকুতোভয় সৈনিক। মুখ থুবড়ে পড়া নারায়ণগঞ্জকে উন্নয়নের ছোয়া লাগিয়ে আধুনিক শহরে পরিণত করেছেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বুধবার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ ক্লাবে এ মতবিনিময় সভার আয়োজন করে বাংলাদেশ রি-রোলিং মিলস এসোসিয়েশন।     

বাংলাদেশ রি-রোলিং মিলস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ জুয়েল -এর সভাপতিত্বে ও সভাপতি শেখ আজহারউদ্দীনের সঞ্চলনায় মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।  

আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আইভীর উন্নয়নচিত্র তুলে ধরে দলটি কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক বলেন, নারায়ণগঞ্জকে যদি সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে শান্তিতে রাখতে চান, নারায়ণগঞ্জকে যদি ব্যবসার সুন্দর নগর হিসাবে রাখতে চান, তাহলে সেলিনা হায়াৎ আইভীকে ভোট দেয়ার বিকল্প নেই।  এজন্যই আমরা একঝাঁক কেন্দ্রীয় নেতারা আপনাদের মাঝে এসেছি। আমাদের কেন্দ্রীয় প্রভাবশালী নেতারা কেন্দ্রে কেন্দ্রে বাড়িতে বাড়িতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং ভোট ভিক্ষা করছেন। কারণ আমরা দেখেছি- আইভীকে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কত স্নেহ করেন, কত ভালোবাসেন। 

নানক বলেন, আমাদের নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন- আমি যেতে পারছি নাই, তোমরা সেলিনা হায়াৎ আইভীর পক্ষে আমার সালাম প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিবে। তারা যেন নৌকায় ভোট দিয়ে আমার আইভীকে জয়যুক্ত করেন এবং তাদের উন্নয়নের জন্য সকল দায়দায়িত্ব আমার নিজ কাঁধে নিবো।  

নারায়ণগঞ্জের প্রতিটি মালিককে নৌকার পক্ষে ভোট চাওয়ার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, আপনারা যারা শিল্প প্রতিষ্ঠানের মালিক রয়েছেন। তারা তাদের কর্মচারীদের কাছে আওয়ামী লীগের পক্ষে থেকে, সেলিনা হায়াৎ আইভীর পক্ষে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে হাত পেতে দিবেন। নৌকার পক্ষে ভোট ভিক্ষা চাইবেন। সবাই যেন নৌকায় ভোট দেন।

আমারসংবাদ/এমএস