Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

কারাবন্দী স্বামীর মুক্তির দাবিতে শহীদ মিনারে স্ত্রীর অবস্থান কর্মসূচি

জালাল আহমদ, ঢাবি প্রতিনিধি: 

জানুয়ারি ২৩, ২০২২, ০৫:৩০ পিএম


কারাবন্দী স্বামীর মুক্তির দাবিতে শহীদ মিনারে স্ত্রীর অবস্থান কর্মসূচি

কারাবন্দি স্বামীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করেছেন স্ত্রী। 

রোববার (২৩ জানুয়ারি) বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সংগঠন এবং পরিবারের সদস্যদের নিয়ে কর্মসূচি পালন করেছেন কারাবন্দি আলামিন আটিয়ার স্ত্রী রাত্রি আটিয়া।

জানা যায়, ২০২১ সালের ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশে আসেন ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। মোদির আগমন ঠেকাতে কর্মসূচির ডাক দেয় ছাত্র এবং যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির নেতারা। কর্মসূচি পালন করতে গিয়ে মতিঝিল থেকে আটক হন ছাত্র অধিকার পরিষদ -এর ঢাকা মহানগর দক্ষিণের তৎকালীন সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এবং বর্তমান কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক আল-আমিন আটিয়া। দীর্ঘদিন পরেও জজ কোর্ট এবং হাইকোর্টে বারবার মামলা জামিন চাওয়ার পরেও জামিন নামঞ্জুর করা হয়। 

তিনি দৈনিক আমার সংবাদকে জানান, বর্তমানে তার স্বামী আলামিন আটিয়া কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে বন্দী আছেন। জজ কোর্টে তিনবার এবং হাইকোর্টে দুইবার জামিন নামঞ্জুর হওয়ার কারণে মুক্তি পাচ্ছে না তার স্বামী। তিনি অবিলম্বে তার স্বামীর মুক্তি দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোল্লা রহমতউল্লাহ, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ সংগঠনের এবং পরিবারের সদস্যবৃন্দ।

আমারসংবাদ/এমএস