Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

খালেদার কার্যালয়ে খাবার বন্ধ: অনশনে আইনজীবীরা

ফেব্রুয়ারি ১৭, ২০১৫, ০৮:২৪ এএম


খালেদার কার্যালয়ে খাবার বন্ধ: অনশনে আইনজীবীরা


বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে খাবার সরবরাহে বাধা দেয়ার প্রতিবাদে প্রতীকী অনশনে বসেছেন সুপ্রিমকোর্টের আইনজীবীরা।

মঙ্গলবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতির রুমের সামনে এ কর্মসুচি পালন করছেন তারা। সমিতির সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন এতে নেতৃত্ব দেন।

এছাড়া সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ও বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিমকোর্ট শাখার সেক্রেটারি ও সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, সাবেক সম্পাদক সাইদুর রহমান, জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী ও সুপ্রিমকোর্টের আইনজীবী ড. আরিফা জেসমিন নাহিন প্রমুখ উপস্থিত আছেন।

বেগম খালদা জিয়ার গুলশান কার্যালয়ে খাবার সরবরাহে বাধা দেয়া একটি অমানবিক ও অনৈতিক কাজ, এর প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হচ্ছে বলে জানিয়েছেন আইনজীবী ড. আরিফা জেসমিন নাহিন। তবে এ প্রতিবাদ কর্মসূচি কতোদিন চলবে তা জানা যায়নি।

 উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ে খাবার সরবরাহে পুলিশ বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।