Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার হয়নি

ডিসেম্বর ৭, ২০১৪, ১২:৩৮ পিএম


তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার হয়নি

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে প্রতিবন্ধী এক তরুণীকে (১৭) ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

তবে, মামলা দায়েরের পরও লম্পট ধর্ষক আলীমকে (৪০) রোববার বিকেল পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। শনিবার বিকেলে তরুণীর বাবা বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় মামলাটি দায়ের করেন।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মেহেদী হাসান জানান, এ ঘটনায় শনিবার বিকেলে কিশোরীর বাবা বাদী হয়ে নারী মামলা করেছেন। এরপরই পুলিশ আসামিকে গ্রেফতারে মাঠে নেমেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আশরাফ হোসেন  জানান, ঘটনার পর থেকে আসামি পলাতক থাকায় গ্রেফতারে বিলম্ব হচ্ছে। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত আসামিকে গ্রেফতার করতে তার বসতবাড়িসহ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে।

তিনি আরও জানান, মামলা রুজু হওয়ার পর মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভিকটিম প্রতিবন্ধী কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় ঘটনার তথ্য জানতে সমস্যা হচ্ছে।

উল্লেখ্য গত ৪ ডিসেম্বর বিকেলে টঙ্গিবাড়ীর কান্দাপাড়া গ্রামের নতুন মসজিদের সামনে থেকে প্রতিবন্ধী ওই তরুণীকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায় সদর উপজেলার বজ্রযোগনী ইউনিয়নের শুয়াপাড়া গ্রামের হামিদ খানের ছেলে মো. আলিম খান।

পরে তাকে রাতে ধর্ষণ করে লম্পট আলীম। তরুণীর বাবা তাকে খুজেঁ না পেয়ে পরে লোকমারফত খবর পেয়ে আলীমের বাড়ি থেকে শুক্রবার মেয়েকে উদ্ধার করেন।