Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

উপস্থাপনার মাধ্যমে মানুষের ভালোবাসা পেয়েছি: মারিয়া নূর

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৭, ২০২১, ১০:৩০ এএম


উপস্থাপনার মাধ্যমে মানুষের ভালোবাসা পেয়েছি: মারিয়া নূর

মারিয়া নূর একজন বাংলাদেশী মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী। রেডিও জকি হিসেবে তার মিডিয়া জগতে আগমন। ভিন্নধর্মী স্টাইলের উপস্থাপনার মাধ্যমে দর্শকমহলে বেশ আগেই গ্রহণযোগ্যতা অর্জন করেছেন তিনি। উপস্থাপনার বাইরে মাঝে মাঝে অভিনয়েও দেখা যায় এ মডেলকে। সবশেষ মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় ‘ভালোবাসা ২০২০’ শিরোনামের একটি নাটকে তাকে দেখা গেছে।

করোনাকালসহ বর্তমান সময় নিয়ে মারিয়া নূরের সঙ্গে একান্ত আলাপ হয় আমার সংবাদ প্রতিনিধি মুহাম্মদ সম্রাটের। নিচে পাঠকদের জন্য সেই আলাপচারিতার কিছু অংশ তুলে ধরা হলো-

২০২০ সালে কাজের অবস্থা কেমন ছিল? 
মারিয়া নূর: আসলে গত বছর কারোই ভালো যায়নি। সুস্থ থাকাটাই ছিলো চ্যালেঞ্জের বিষয়। সবার মতো আমিও কম কাজ করেছি। তাছাড়া আমি এমনিতে কম কাজ করি। নিয়মিত উপস্থাপনাও করতে চাই না। একই ধরনের কাজে আগ্রহ পাই না। 

নতুন বছরে আপনার প্রত্যাশা কি? 
মারিয়া নূর: নতুন বছরে আমার প্রথম ও প্রধান চাওয়া হচ্ছে মহামারী করোনাভাইরাস দূর হোক। কারণ এরইমধ্যে আমরা অনেক গুণী মানুষদের হারিয়েছি। আর হারাতে চাই না। সব কিছু স্বাভাবিক হোক এটাই চাওয়া। আর চাইবো এ বছর খুব ভালো ভালো কাজ হোক শোবিজে। আমারও চেষ্টা থাকবে দর্শকদের ভিন্নধর্মী কিছু উপহার দেয়া।

অভিনয় নিয়ে আপনার পরিকল্পনা কি?
মারিয়া নূর: পরিকল্পনা তেমন নেই। আপাতত নাটক নিয়ে ভাবছি না। শুটিং করতে ভয় পাচ্ছি। কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ চলছে। তাই একটু সাবধানে থাকছি। আগে নিরাপত্তাকে গুরুত্ব দিচ্ছি। কারণ সুস্থ থাকলে কাজ সামনে অনেক করা যাবে। ভালো গল্প ও মনের মতো চরিত্র পেলে সামনে অভিনয়ের ইচ্ছা আছে।

অভিনয় না উপস্থাপনা, কোনটাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
মারিয়া নূর: অবশ্যই উপস্থাপনা। কারণ এটাই আমার পরিচয়। উপস্থাপনাই আমাকে পরিচিত এনে দিয়েছে। মানুষের ভালোবাসা পেয়েছি এর মাধ্যমে। আবদার রাখতে গিয়ে বছরে দুই একটা নাটক করি। এটা শখেই করি বলা চলে।

আমারসংবাদ/কেএস/এমএস