Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বিরতি ভেঙে শুটিংয়ে ফিরলেন আদর হাসান  

বিনোদন প্রতিবেদক

মার্চ ২৪, ২০২১, ১১:২৫ এএম


বিরতি ভেঙে শুটিংয়ে ফিরলেন আদর হাসান  

কাজের ক্ষেত্রে বরাবরই পেশাদার মনোভাব রাখেন মডেল আদর হাসান। দীর্ঘ বিরতি ভেঙে অবশেষে মিউজিক ভিডিও শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরলেন তিনি। এখন থেকে নিয়মিতই কাজ করবেন বলে জানিয়েছেন আদর হাসান। 

সম্প্রতি কণ্ঠশিল্পী রিয়াদের গাওয়া ‘এভাবে চলে যেও না’ গানের মিউজিক ভিডিও অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী ছিলেন অনামিকা। 

জি সিরিজ লেবেলের আয়োজনে গানটির গীতিকার ছিলেন- আরজুদা সারাফ এবং গানটির সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ। ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। চিত্রগ্রহণে ছিলেন ইয়াসিন বিন আরিয়ান। 

[media type="image" fid="116673" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

গানের ভিডিওতে অভিনয় প্রসঙ্গে আদর হাসান বলেন, ‘অনেক দিন পরে জি সিরিজের ব্যানারে ভালো মানের একটি মিউজিক ভিডিও করলাম। গানটিতে আমার সহ-মডেল ছিল অনামিকা। গানটি গেয়েছে রিয়াদ আর ভিডিও নির্মাণ করেছে সময়ে জনপ্রিয় তরুণ নির্মাতা অন্তর হাসান। গায়ক রিয়াদ গানটি খুব সুন্দর গেয়েছে। আর পরিচালক অন্তর হাসান আমার ভিতর থেকে আমার সেরাটা বের করে আনার চেষ্টা করছে। চিত্রগ্রাহক ইয়াসিন বিন আরিয়ানও অনেক কষ্ট করে সুন্দর একটা ভিডিও করেছে। আশা করি ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’

প্রসঙ্গত, আদর হাসানের উল্লেখযোগ্য কাজ গুলো হল-‘হয়তোবা ভালোবাসা’, ‘ইচ্ছে করে’,‘জানিনা কোথায় আছো’, ‘অল্প কিছু প্রেম’সহ আরও অনেক শর্ট-ফিল্ম করেছেন। 

আমারসংবাদ/এএসএম/কেএস