Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নতুন বিজ্ঞাপনে ফারিয়া

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৬:১৫ পিএম


নতুন বিজ্ঞাপনে ফারিয়া

নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। গতকাল শনিবার  রাজধানীর বনানীতে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে।

ফারুকী জানান, অনলাইনভিত্তিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহকারী প্রতিষ্ঠান চালডালের জন্য নির্মিত হচ্ছে এ বিজ্ঞাপনচিত্রটি। আর এর মাধ্যমে ফের একসঙ্গে কাজ করলেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ফারিয়া। ৭ বছর আগে ফারুকীর পরিচালনায় একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলেন ফারিয়া।

মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘আমি চেষ্টা করছি ভালো কিছু করতে, দেখা যাক কী হয়।’ নুসরাত ফারিয়া বলেন, ‘দীর্ঘদিন পর ফারুকী ভাইয়ের পরিচালনায় কাজ করতে পেরে ভালো লাগছে।

এই বিজ্ঞাপনচিত্রের ভাবনা ও আয়োজন চমৎকার। আশা করছি দর্শক দারুণ কিছু পাবেন।’ নুসরাত ফারিয়াকে সর্বশেষ দেখা যায় ‘শাহেনশাহ’ সিনেমায়। এটি নির্মাণ করেছিলেন শামীম আহমেদ রনি। এতে তার নায়ক ছিলেন শাকিব খান।

সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে। মাঝে করোনা মহামারির কারণে অনেক দিন সিনেমার কাজ করেননি ফারিয়া। লকডাউনের পর ফের লাইট-ক্যামেরার সামনে হাজির হন নায়িকা। তবে সিনেমার কাজে নয়। কিছুদিন আগে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন ফারিয়া।

নায়িকা জানান, শিগগিরই তিনি কলকাতায় উড়াল দেবেন ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিংয়ে।