Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘ওরা সাতজন’-এ যোগ দিচ্ছেন মম

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ৮, ২০২১, ০৬:২০ পিএম


 ‘ওরা সাতজন’-এ যোগ দিচ্ছেন মম

আগামী ১০ ডিসেম্বর মুক্তি পাওয়ার ঘোষণা এলো মম অভিনীত অঞ্জন আইচ পরিচালিত সিনেমা ‘আগামীকাল’। এরই মধ্যে মম চুক্তিবদ্ধ হয়েছেন খিজির হায়াত খান পরিচালিত ‘ওরা সাতজন’ সিনেমায়।

এরই মধ্যে গেলো মাসের শেষ প্রান্ত থেকে সিলেটের জাফলং এলাকায় শুরু হয়েছে এ সিনেমার কাজ। সিনেমার অন্যান্য শিল্পী এই সিনেমার কাজে যোগ দিলেও মম আগামী সপ্তাহ থেকে  শুটিংয়ে যোগ দেবেন।

মম বলেন, ‘অক্টোবরের ঠিক মাঝামাঝি সময়ে আমি ওরা সাতজন সিনেমার কাজে যোগ দেবো।  ভীষণ ভালো লাগছে যে, আমি প্রথমবারের মতো মুক্তিযুদ্ধের কোনো সিনেমায় কাজ করতে যাচ্ছি। গল্প আমার ভীষণ ভালো লেগেছে। আর খিজির হায়াত সম্পর্কে কিছুটা হলেও জানি। যে কারণে কাজটি করতে আগ্রহী হয়ে উঠি। আমার চরিত্রের নাম অপর্ণা। আমি যথাসাধ্য চেষ্টা করবো চরিত্রটি ফুটিয়ে তুলতে।’ মম অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় ওয়েব সিরিজ হচ্ছে আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর’।

মম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’। মম ‘গৃহগল্প’ নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। আট পর্বের এই ধারাবাহিকটি কিছুদিন আগে চ্যানেল আইতে প্রচার হয়। এটি নির্মাণ করেন গৌতম কৈরী।

তৌকীর আহমেদের পরিচালনায় মম প্রথম ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। পরবর্তীতে তিনি ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতাবানু’, ‘দহন’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।