Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সাড়া পাচ্ছেন লাবণ্য

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ১৯, ২০২১, ০৯:৫৫ পিএম


সাড়া পাচ্ছেন লাবণ্য

এরই মধ্যে ন্যািস ও আসিফ আলতাফের গাওয়া ‘সুবেহ সাদিক’ গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। এতে মডেল হিসেবে কাজ করেও বেশ প্রশংসা পাচ্ছেন লাবণ্য। তিনি জানান, সম্প্রতি বিটিভিতে চলচ্চিত্র ব্যক্তিত্বদের নিয়ে টক শো ‘রূপালী ঢেউ’র উপস্থাপনা করছেন। 

একই চ্যানেলে নৃত্যবিষয়ক রিয়েলিটি শো ‘তারানার’ও উপস্থাপনা করছেন লাবণ্য। তার পুরো নাম রুহানী সালসাবিল লাবণ্য।  পেশায় একজন স্থপতি। তার কাছে পরম ভালোলাগা আর ভালোবাসার জায়গা হচ্ছে উপস্থাপনা। এই মাধ্যমে কিছুদিনের পথচলায় লাবণ্য নিজেকে আয়োজকদের কাছে ভীষণ আস্থার একজন উপস্থাপিকা হিসেবে গড়ে তুলতে পেরেছেন। 

এদিকে আজ লাবণ্যর জন্মদিন। উপস্থাপনার কারণে জন্মদিনটাতেও তাকে পরিবারের বাইরে কাটাতে হচ্ছে। গতকাল দুপুরের ফ্লাইটে লাবণ্য উড়াল দিয়েছেন কক্সবাজারের উদ্দেশে। সেখানে আজ একটি কর্পোরেট শো’র উপস্থাপনা করবেন তিনি। জন্মদিনে তাকে কক্সবাজারেই থাকতে হচ্ছে। 

আগামীকাল তিনি ঢাকায় ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। এছাড়া আগামী নভেম্বর থেকে লাবণ্য একটি বড় রিয়েলিটি শো’র উপস্থাপনা শুরু করতে যাচ্ছেন। এর শিরোনাম নাম ‘ইয়ং স্টার’। এর আগে লাবণ্য ‘সিটি তারকা’, ‘মিস কালচার অ্যান্ড ট্যুরিজম বাংলাদেশ ২০১৮’র মতো বড় রিয়েলিটি শো’র উপস্থাপনা করেছিলেন। 

লাবণ্য বলেন, ‘ধন্যবাদ দিতে চাই সবসময় যারা আমাকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন, আমার ওপর আস্থা রাখছেন। আমিও সাধ্যমতো আমার বেস্টটা দেবার চেষ্টা করি। জন্মদিনে যদিও পরিবারের সঙ্গে নেই, কিন্তু যে কাজটি করে আমি মানুষের ভালোবাসা পাচ্ছি, তার সঙ্গেই আছি জন্মদিনে— এটাও অনেক বড় পাওয়া। আরটিভিকে ধন্যবাদ আমাকে ইয়ং স্টারের সাথে সম্পৃক্ত রাখার জন্য। সবার কাছে দোয়া চাই যেন আগামীতে আমি উপস্থাপনায় আরো ভালো করতে পারি।’