Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নতুন করে গাইলেন নোলক  

বিনোদন প্রতিবেদক 

অক্টোবর ১৯, ২০২১, ১০:২০ পিএম


নতুন করে গাইলেন নোলক  

নিজের গাওয়া পুরোনো একটি গানই আবার নতুন করে গেয়েছেন নোলক। প্রয়াত বরেণ্য সংগীতশিল্পী বারী সিদ্দিকীর ‘আমার গায়ে যতো দুঃখ সয়’ গানটি হুমায়ূন আহমেদ পরিচালিত ‘শ্রাবণ মেঘের দিন’ সিনেমায় দর্শক উপভোগ করেছিলেন। গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। 

পরবর্তীতে ২০০৫ সালে যখন ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ রিয়েলিটি শো শুরু হয়, তখন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী নোলকের কণ্ঠে গানটি নতুন করে শুনে মুগ্ধ হয়েছিলেন দর্শক। সেই গানই নতুন করে নোলক তার ভক্ত-দর্শকের জন্য নিয়ে আসছেন। উকিল মুন্সীর লেখা ও সুরে মুন আহমেদ মুনের নতুন সংগীতায়োজনে নোলক নতুন করে গানটি গেয়েছেন।

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ফিদেল নাইম। আগামী মাসে গানটি নোলকের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘নোলক বাবু অফিসিয়াল’-এ প্রকাশ পাবে।

গানটি প্রসঙ্গে নোলক বলেন, ‘সত্যি বলতে কি, শ্রদ্ধেয় বারী সিদ্দিকী স্যারের গাওয়া এই গানই আসলে আমার জীবন বদলে দিয়েছিলো। এই গানই শ্রোতারা আমার কণ্ঠে শুনে মুগ্ধ হয়েছিলেন। আমি বাংলাদেশের মানুষের হূদয়ে প্রবেশ করি। যে কারণে এ গানের প্রতি আমার অন্যরকম ভালোলাগা, ভালোবাসা কাজ করে। এমন কোনো স্টেজ শো নেই যেখানে এই গান আমাকে গাইতে হয় না। সবারই অনুরোধ থাকে এ গানের জন্য। তাই এই গান নতুন করে আবারো গাইলাম। 

এ গানে আমার সঙ্গে মডেল হিসেবে আছেন আমারই সহধর্মিণী মৌ। সে সাবলীলভাবে এতে কাজ করেছে। আশা করি নতুন সংগীতায়োজনে ভিন্নধরনের মিউজিক ভিডিওটি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।’ 

এদিকে এরই মধ্যে স্টেজ শোতে ব্যস্ত হয়ে উঠেছেন নোলক। সম্প্রতি চট্টগ্রাম ও গোপালগঞ্জে দুটি শোতে অংশ নিয়েছেন তিনি। আগামী ২১ অক্টোবর গাজীপুরে, ২৬ অক্টোবর জামালপুর এবং ২৮ অক্টোবর চট্টগ্রামে আরো কয়েকটি স্টেজ শোতে অংশ নেবেন এই গায়ক। এদিকে রিপন মাহমুদের লেখা নতুন ছয়টি গান, জীবন ওয়াসী ও এনআই বুলবুলের লেখা আরো দুটি গান গেয়েছেন নোলক।