Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লন্ডন ফিরলেন রুহী

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২২, ২০২১, ০৬:০০ পিএম


লন্ডন ফিরলেন রুহী

কাজের পরিকল্পনা ও পরিবার-স্বজনদের সময় দিতে দীর্ঘদিন পর দেশে ফিরেছিলেন অভিনেত্রী দিলরুবা ইয়াসমীন রুহী। সম্প্রতি ছুটি কাটিয়ে ফের লন্ডনে চলে গেছেন এ অভিনেত্রী। এ সময়ে বেশকিছু কাজ নিয়ে পরিকল্পনা করেছেন রুহী। পাশাপাশি ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন জায়গায়। 

এদিকে বেশকিছু গল্প লেখাও শেষ করেন রুহী। এগুলো নিয়েই সামনে কাজ করবেন তিনি। দুটি ছবি নির্মাণের পরিকল্পনা রয়েছে তার। এ ছবিগুলোও পরিচালনা করবেন তিনি।

এরই মধ্যে ‘শুকতারার বিলেত ভ্রমণ’ নামক সিনেমার চিত্রনাট্যের কাজ শেষ করেছেন তিনি। পরিচালনার পাশাপাশি এর নাম ভূমিকায় অভিনয়ও করবেন রুহী। এ ছবিতে প্রথমবারের মতো গ্রামীণ চরিত্রে দেখা যাবে তাকে। 

রুহী বলেন, লন্ডন ফিরলেও আমি দেশে যাওয়া-আসার মধ্যে থাকবো। কারণ, আমার কাজগুলো লন্ডন ও বাংলাদেশ মিলিয়ে শুটিং করবো। এরই মধ্যে অনেক পরিকল্পনা করেছি। সেগুলো সামনে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে সবাইকে জানাবো। 

প্রসঙ্গত, র্যাম্পের মঞ্চ থেকে ছোট ও বড়পর্দায় নাম লেখান রুহী। বেশকিছু নাটকে কাজ করেন। নিয়মিত হন চলচ্চিত্রেও। চিত্রনায়িকা হিসেবে তিনি আলোচনায় আসেন ‘জিরো ডিগ্রি’ এবং ‘৭১ এর সংগ্রাম’ ছবির মাধ্যমে। ‘৭১-এর সংগ্রাম’ ছবিটি করতে গিয়ে ব্রিটিশ পরিচালক মুনসুর আলীর সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রুহীর। 

২০১৪ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন তারা। এরপর থেকে লন্ডনেই থাকেন রুহী। এরই মধ্যে দুই পুত্রসন্তানের জননীও হয়েছেন।