Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

তিন ধারায় সরব কেয়া

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৭, ২০২১, ০৬:৫০ পিএম


 তিন ধারায় সরব কেয়া

মাঝে অভিনয়ে দীর্ঘ বিরতি ছিলো চিত্রনায়িকা কেয়ার। সাফি উদ্দিন সাফির ‘ব্ল্যাকমানি’ সিনেমা দিয়ে সেই বিরতি ভাঙেন তিনি। এখন সিনেমার বাইরে বিজ্ঞাপনচিত্র এবং নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কেয়া। বর্তমানে তার হাতে রয়েছে পাঁচটি সিনেমা। 

এগুলো হচ্ছে ‘ইয়েস ম্যাডাম’, ‘সীমানা’, ‘কথা দিলাম’, ‘বনলতা’ ও ‘মুনাফিক’। কেয়া বলেন, ‘এর মধ্যে কয়েকটি সিনেমার কাজ শেষ, কয়েকটি সিনেমার ডাবিং বাকি। সত্যি করেই যদি বলি তাহলে বলতে হয়, আমার অভিনীত পাঁচটি সিনেমারই গল্প নিয়ে আমি দারুণ আশাবাদী। প্রত্যেকটিতে আমার চরিত্র এক কথায় অসাধারণ। আমি নিজে কাজ করে ভীষণ তৃপ্ত। আমি বিশ্বাস করি এই সিনেমাগুলো দর্শকের ভালো লাগবে। 

বিগত ২১ বছরে আমি দর্শকের ভালোবাসায় এগিয়ে চলেছি আগামীর পথে। দর্শকের ভালোবাসাকে সঙ্গী করেই আরও বহুদূর যেতে চাই। আমি কৃতজ্ঞ প্রযোজক পরিচালকদের প্রতি, যারা এখনো আমাকে আস্থায় রেখে আমাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন।’ এদিকে কেয়া এরই মধ্যে শেষ করেছেন এ বাবুল পরিচালিত ‘পিরিতের হাট বাজার’ শিরোনামের একটি নাটক।

এতে তার বিপরীতে আছেন এম এ সালাম সুমন। আগামী ৩০ অক্টোবর রাত ১০টায় নাটকটি একুশে টিভিতে প্রচার হবে। কেয়া জানান, গল্প এবং চরিত্র ভালো হলে তিনি নাটকেও কাজ করতে আগ্রহী। পাশাপাশি কেয়া ভালো গল্পের ওয়েব সিরিজ কিংবা ওয়েব ফিল্মেও কাজ করতে চান।