Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

এক গানেই সাফল্য শাকিলা পারভীনের

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ২৭, ২০২১, ০৬:৫৫ পিএম


এক গানেই সাফল্য শাকিলা পারভীনের

‘তোর মন পাড়ায়’ শিরোনামের একটি গানে মডেল হয়ে সাফল্য পেয়েছেন শাকিলা পারভীন। জিসান খান শুভর লেখা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার।

মাহাদী সুলতানের গাওয়া এই গানটি ইউটিউবে ১১ কোটি ৭৬ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। ফলে মাঝে শাকিলা নতুন আরও অনেক মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছেন। কিন্তু কোনোটিই এই গানের জনপ্রিয়তাকে ছাড়িয়ে যেতে পারেননি। 

শাকিলা বলেন, ‘তোর মন পাড়ায় গানটি আমার ক্যারিয়ারের জন্য ছিলো আশীর্বাদ। এই গানটিই মূলত শ্রোতা দর্শকের মধ্যে আমাকে আলোচনায় নিয়ে এসেছে। আমি ভীষণভাবে কৃতজ্ঞ তোর মন পাড়ায় গানটির পুরো টিমের কাছে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রিমন। বেশ যত্ন নিয়ে তিনি এটি নির্মাণ করেছিলেন।’ 

এরই মধ্যে অনুপমের ইউটিউব চ্যানেলে নতুন করে গাওয়া ‘বুক চিন চিন করছে হায়’ গানে মডেল হয়েও আলোচনায় এসেছেন শাকিলা। জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যানসির গাওয়া ‘ভুল’ গানেও মডেল হয়েছেন তিনি। 

সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশিত ‘সোনা বন্ধুরে’ গানেও মডেল হয়েছেন শাকিলা। মডেলিংয়ের পাশাপাশি  প্রথমবারের মতো সিনেমাতে অভিনয় করেছেন তিনি। জসীম উদ্দিন জাকির পরিচালিত ‘কলিজায় দাগ লেগেছে’ ছবিতে দেখা যাবে তাকে।