Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

দেশের গানে মুক্তির সঙ্গী রাজীব

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৩, ২০২১, ০৮:২৫ পিএম


দেশের গানে মুক্তির সঙ্গী রাজীব

অনুপমা মুক্তি ও রাজীব এবার একসঙ্গে একটি দেশের গানে কণ্ঠ দিলেন। গানটি হচ্ছে ‘জয় জয় জয়/ভয়কে করেছি জয়’। গানটি লিখেছেন মেফতাউল করিম, সুরও করেছেন তিনি। সংগীতায়োজন করেছেন শান। 

অনুপমা মুক্তি ও রাজীবের সঙ্গে আরো দুজন এই গানে কণ্ঠ দিয়েছেন। তারা হচ্ছেন দিনাত জাহান মুন্নী ও শান। এরই মধ্যে জলসিঁড়ি সেন্ট্রাল পার্কে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। 

অনুপমা মুক্তি বলেন, ‘জয় জয় জয়- ভয়কে করেছি জয় দেশের গানটির কথা ও সুর খুব চমৎকার। গানটি গাওয়ার সময় আমার ভীষণ ভালো লেগেছে। মিউজিক ভিডিওর সময় আমরা অনেক আনন্দ নিয়ে, আগ্রহ নিয়ে এতে অংশ নিয়েছি। আমি খুব আশাবাদী গানটি নিয়ে।’ 

রাজীব বলেন, ‘দেশের গানের প্রতি সব সময়ই একটা ভালোলাগা কাজ করে, একটা আলাদা অনুভূতি কাজ করে। সেই ভালোলাগা নিয়েই গানটি গেয়েছি। সঙ্গে যারা ছিলেন, তারাও ভীষণ ভালোলাগা নিয়ে গানটি গেয়েছেন। আশা করছি গানটি সবার ভালো লাগবে। ধন্যবাদ গানের সাথে সংশ্লিষ্ট সবাইকে।’ 

জানা  গেছে, বিজয় দিবসের আগেই গানটি প্রচারে আসবে। এদিকে গতকাল অনুপমা মুক্তি ও তার স্বামী শরীফ রাজকুমার রাজশাহীতে  সেনাবাহিনী আয়োজিত একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন। 

আগামী ২৬ ও ২৭ নভেম্বর ঢাকায় আরো দুটি স্টেজ শোতে সংগীত পরিবেশন করবেন অনুপমা মুক্তি। পাশাপাশি রাজীব আজ গাজীপুর, ২৬ নভেম্বর ঢাকা ক্যান্টনমেন্ট, ২ ডিসেম্বর অল কমিউনিটি ক্লাব এবং ৩ ডিসেম্বর নরসিংদীতে স্টেজ শোতে সংগীত পরিবেশন করবেন।