বারী সিদ্দিকী স্মরণে

মাটি ও মানুষের শিল্পী, সুরের জাদুকর ও প্রখ্যাত বংশীবাদক প্রয়াত বারী সিদ্দিকী স্মরণে আজ বিকাল ৫টায় স্মৃতিচারণ, গুণীজন সম্মাননা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এটি অনুষ্ঠিত হবে রাজধানীর সেগুনবাগিচাস্থ কচিকাঁচার মেলা মিলনায়তনে। 

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী আশরাফ উদাস, শাহনাজ বেলী, ফকির শাহাবুদ্দিন, নকুল কুমার বিশ্বাস, আলম আরা মিনু, নাসরিন আক্তার বিউটি, গামছা পলাশ, পথিক হাসান,  নোলক বাবু, বিন্দু কনা, এসএম শফি, সুমি মির্জা, চৈতি রহমান, জুয়েল সরকার, প্রিন্স আলমগীরসহ আরো অনেক। অনুষ্ঠানে সবাই বারী সিদ্দিকীর গাওয়া জনপ্রিয় গান পরিবেশন করবেন। 

এতে প্রধান অতিথি থাকবেন ফিরোজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সংগীতানুরাগী ফিরোজ হায়দার খান। বিশেষ অতিথি থাকবেন বরেণ্য গীতিকার হাসান মতিউর রহমান, মো. লিটন মিয়া (ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট কর্মকর্তা ও সমাজসেবক), পল্লী মালেক, গীতিকার আশরাফ ফারুক, গীতিকার মো. আব্দুর রাজ্জাক, মো. সেলিম রেজা, প্রফেসর জে আলী, মো. জাফর আলী খান, নজরুল ইসলাম চৌধুরী, আক্তারুজ্জামান বাবুল, কাজী আ. সালাম, মীর গোলাম ফারুক। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা এবং অভিনেতা ডিএ তায়েব। 

উদ্বোধন করবেন তরুণ শিল্পপতি এ আর খান আঁখির। উপস্থিত অতিথিরা বারী সিদ্দিকী সম্পর্কে স্মৃতিচারণ ও আলোচনা করবেন।