Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

শাকিবকে আক্রমণ করে বিপাকে ঝন্টু

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ২২, ২০২১, ০৭:৫৫ পিএম


শাকিবকে আক্রমণ করে বিপাকে ঝন্টু

‘কত বড় সাহস, ডাবিং ছাড়া না বলে চলে যাওয়া। ও কেনো বেড়াতে যাবে কাজ ফেলে। থাপ্পড়ে ওর দাঁত ফেলে দেয়া উচিত।’ কথাগুলো খ্যাতনামা চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর। ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খানকে এভাবেই অকথ্য ভাষায় আক্রমণ করেছেন তিনি। শাকিব খান ? 

‘গলুই’ ছবির ডাবিং ফাঁসিয়ে প্রযোজককে বিপাকে ফেলে যুক্তরাষ্ট্রে গেছেন এমন অভিযোগ এনে  শাকিবকে নিয়ে ঝন্টু শিষ্টাচার বহির্ভূত মন্তব্য করেছেন বলে মনে করছেন চলচ্চিত্র পরিচালক কেউ কেউ। দেশের শীর্ষ নায়ককে এভাবে আক্রমণকে সমর্থন করছেন না চলচ্চিত্রপাড়ার অনেকেই। সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। ফুঁসে উঠেছে শাকিবভক্তরা। ফলে বিতর্কের মুখে পড়েছেন দেলোয়ার জাহান ঝন্টু।

এদিকে ‘গলুই’ ছবির প্রযোজক খোরশেদ আলম খসরুর বক্তব্যে প্রমাণিত হয়েছে ঝন্টুর অভিযোগ মিথ্যা। 

গতকাল বুধবার খসরু জানান, শাকিব খানের জন্য ‘গলুই’ ছবির প্রযোজক হিসেবে তিনি কোনো বিপাকে পড়েননি। বরং শাকিব খান এই ছবিতে তাকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। আমেরিকায় যাওয়ার আগে থেকে  যাওয়ার পরও গলুই নিয়ে তার সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। 

খসরু বলেন, ‘ঝন্টু সাহেব সিনিয়র পরিচালক। তিনি শাকিব খানকে নিয়ে কেনো এমন কথা বললেন সেটা আমি জানি না। আমি তো আমার ছবির বিষয়ে তার কাছে কোনো অভিযোগও করিনি। শাকিব খান আমার গলুই ছবির বেলায় তার ক্যারিয়ারের সর্বোচ্চ হেল্পটা করেছে বলতে পারি। 

তিনি টানা ৩৫ দিনের জন্য আউটডোরের শুটিংয়ের শিডিউল দিয়েছে। এমনটি আর কোনো ছবির বেলায় করেছে কি-না আমার জানা নেই। আমেরিকায় যাওয়ার আগে এবং যাওয়ার পরও আমার সঙ্গে নিয়মিত যোগাযোযোগ হচ্ছে। সবকিছু আমরা আলোচনা করেই করছি। এখন ঝন্টু ভাই যদি কিছু বলে থাকে, উনি উনার জায়গা থেকে বলছে। এ বিষয়ে আমি কিছুই জানি না।’ 

উল্লেখ্য, নিউ ইয়র্কে  ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’-এ অংশ নিতে গত ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন শাকিব খান। পরে সেখানে গ্রীণ কার্ডের জন্য আবেদন করেন এই তারকা।