Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ভালো কাজের সমর্থক হিসেবে এই প্যানেলে দাঁড়িয়েছি : মৌসুমী

বিনোদন প্রতিবেদক 

জানুয়ারি ১৫, ২০২২, ১১:২০ পিএম


ভালো কাজের সমর্থক হিসেবে এই প্যানেলে দাঁড়িয়েছি : মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচন সামনে রেখে জমে উঠেছে বিএফডিসির আঙিনা। প্রতিদিনই সেখানে হাজির হচ্ছেন শিল্পী-কুশলীরা। 

গত ১২ জানুয়ারি চূড়ান্ত হয়েছে এ নির্বাচনের দুটি প্যানেল। একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। অন্যটিতে আছেন গত দুই মেয়াদে দায়িত্বে থাকা মিশা সওদাগর ও জায়েদ খান। এবারের নির্বাচনে মিশা-জায়েদের প্যানেল থেকে প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। 

২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদের প্যানেলের বিরুদ্ধে একাধিক অনিয়মের অভিযোগ তুলেছিলেন মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। কিন্তু এবার মৌসুমী সেই মিশা-জায়েদের প্যানেল থেকেই কার্যকরী সদস্য পড়ে লড়ছেন। ওমর সানীও সমর্থন দিচ্ছেন এ প্যানেলকে। আর এতে চলচ্চিত্রাঙ্গনের শিল্পী-কুশলীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। 

তবে বিষয়টি খোলাসা করেছেন মৌসুমী। তিনি বলেন, ‘আমি অনেক শিল্পীর কাছ থেকে শুনেছি মিশা-জায়েদ অনেক কাজ করেছেন। বিগত দিনের সবগুলো কাজই তারা (মিশা-জায়েদ প্যানেল) ভালো করেছেন। আমি তাদের সেই ভালো কাজের সমর্থক হিসেবে এ প্যানেলে দাঁড়িয়েছি।’ 

মৌসুমী আরও বলেন, ‘আমাকে অনুরোধ করেছেন বলেই প্রার্থী হয়েছি। এছাড়া বিভেদ করে তো লাভ নেই। আমি চাই সবাই মিলেমিশে থাকি।’ 

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক  নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।