Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

‘শিল্পীদের বিবাদ দূর করার চেষ্টা করব’

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৬, ২০২২, ০৮:৪৫ পিএম


‘শিল্পীদের বিবাদ দূর করার চেষ্টা করব’

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা নিপুণ। এবার যেহেতু সভাপতি ও সাধারণ সম্পাদক চারটি পদের একটিতে শুধু নারী প্রার্থী, অর্থাৎ নিপুণ প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই অনেকেরই দৃষ্টি নিপুণের দিকে। 

তিনি বলেন, ‘চলচ্চিত্র শিল্পীদের মধ্যে যে বিভেদ আছে, বিবাদ আছে— তা দূর করার সর্বাত্মক চেষ্টা থাকবে আমার। সে সাথে আমাদের সঙ্গে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন, নির্বাচনের ফল যা-ই হোক না কেন, তাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখব ইনশাল্লাহ্। মূল কথা, আমরা যে চলচ্চিত্র নামের একটি পরিবারের মাঝে আছি, পারিবারিক সেই পরিবেশটাই আমি, আমরা সৃষ্টি করতে চাই। 

শিল্পী সমিতি হবে শিল্পীদের পরম আস্থার জায়গা, ভালোবাসার জায়গা। নিজেদের সুখ-দুঃখ শেয়ার করার জায়গা, সে সাথে সৃষ্টিশীল কিছু চিন্তার জায়গা। ভোটারদের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই বলছি, আপনারা আমাদের প্যানেলের পাশে থাকুন, আমরা সর্বাঙ্গীণভাবে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ।’ 

নিপুণ জানান, শিল্পী সমিতির উদ্যোগে সিনেমা নির্মাণ করার পরিকল্পনা তার রয়েছে। এদিকে এরই মধ্যে নিপুণের জয়ের ব্যাপারেও এফডিসিতে অনেকেই আশাবাদী হয়ে উঠেছেন। তার দৃঢ় আশাবাদমূলক কথা, আগামীতে শিল্পীদের পাশে থাকার অঙ্গীকার, এমনকি বিএফডিসিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনার যে প্রতিশ্রুতি তিনি দিয়েছেন, তাতেও যেন নিপুণের প্রতি শিল্পীদের আস্থা বেড়ে গেছে অনেকাংশে। 

এফডিসিতে নিপুণ বর্তমানে বেশ সময় দেয়ার চেষ্টা করছেন, ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন, সে সাথে তার পাশে থাকার আহ্বানও জানাচ্ছেন।