Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

আশাবাদী উর্মিলা

বিনোদন প্রতিবেদক 

জানুয়ারি ১৭, ২০২২, ০৮:১০ পিএম


আশাবাদী উর্মিলা

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিনয়শিল্পী সংঘের তৃতীয় মেয়াদের (২০২২-২৫) নির্বাচন। এবারের নির্বাচনে আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। 

তিনি জানিয়েছেন, এরই মধ্যে শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীদের কাছ থেকে বেশ ভালো সমর্থন পাচ্ছেন এই অভিনেত্রী। 

উর্মিলা বলেন, ‘ছাত্রজীবন থেকেই আমার সংগঠন করার অভ্যাস। এ জন্য মানুষের অনেক ভালোবাসাও পেয়েছি। টেলিভিশন অভিনয়শিল্পী সংঘের প্রথম নির্বাচনে সবাই আমাকে যে ভালোবাসা দিয়েছিলেন, নিজের কাজের মাধ্যমে সেটি রাখার চেষ্টা করেছি। 

তবে এবারের পদটি আমার জন্য আরও বেশি রোমাঞ্চকর। কারণ আমি নিজে আইনের ছাত্রী। সে হিসেবে আইন ও কল্যাণ সম্পাদক হিসেবে কাজ করাটা আমার জন্য অনেক সহজ হবে। বিজয়ী হলে নিজের সর্বোচ্চটা দিয়ে সংগঠনের জন্য কাজ করব।’ 

উর্মিলা আরও বলেন, ‘এরই মধ্যে নির্বাচন নিয়ে সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। সময়টা দারুণ উপভোগ করছি। সবার দোয়া ও সমর্থন নিয়ে বিজয়ী হতে চাই।’

উল্লেখ্য, অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হয়েছেন আহসান হাবিব নাসিম ও শাহাদাৎ হোসেন নিপু। সাধারণ সম্পাদক পদে রওনক হাসান ও কবীর টুটুল। সহসভাপতির তিন পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। তারা হলেন তানভীন সুইটি, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, সেলিম মাহবুব ও ইকবাল বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী নাজনীন হাসান চুমকি, শামীমা তুষ্টি, হাসান জাহাঙ্গীর ও জামিল হোসেন। 

সাংগঠনিক সম্পাদক পদে লড়বেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। আইন ও কল্যাণ সম্পাদক পদে লড়বেন প্রার্থী উর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। এ নির্বাচনে ভোটারসংখ্যা ৭৪৮।