Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

‘আমার বোন খুন হয়েছে বিচার চাই’

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ১৮, ২০২২, ০২:০৫ পিএম


‘আমার বোন খুন হয়েছে বিচার চাই’

আমার বোন খুন হয়েছে, একজন শিল্পী খুন হয়েছে। দ্রুততম সময় বিচার চাই বলে গণমাধ্যমের সামনে আসেন চিত্রনায়ক রিয়াজ। এসময় চিত্রনায়িকা শিমু হত্যার দোষীদের সামনে নিয়া আসার দাবিও জানান তিনি।

মঙ্গলবার(১৮জানুয়ারি) বিএফডিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব বলেন।

তিনি বলেন, শিমু হত্যার মামলাটি তদন্ত হচ্ছে।শিমু হত্যার বিচার চাই। আমার বোন খুন, হয়েছে, একজন শিল্পি খুন হয়েছে। দ্রুততম সময় এর বিচার শুরু করা হোক। দোষীদের সামনে নিয়ে আসা হোক।

বিচার হওয়ার আগেই কারো কারো দিকে আঙ্গুল উঠছে এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, কার দিকে আঙ্গুল উঠছে আমি জানি না। তবে এখানে আইন প্রয়োগকারী সংস্থার কাজ করছে। সন্দেহজনকভাবে আমরা কাউকে দোষী বলতে পারি না।

উল্লেখ্য, গত সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে  ঢাকার কেরানীগঞ্জ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। এবং সন্দেহজনক ভাবে বাংলা চলচ্চিত্রের অভিনয়শিল্পী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় তার স্বামী নোবেল ও নোবেলের বন্ধু ফরহাদকে গ্রেফতার করেছে র‌্যাব। এবং দুজনকে রিমান্ডে নেয়া হয়েছে। তবে প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণে তাকে হত্যা করেছে বলে স্বীকার করেছেন তার স্বামী নোবেল।

আমার সংবাদ/রাব্বি