Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বিয়ের প্রশ্নে সোনাক্ষীর বুদ্ধিদীপ্ত উত্তর

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২৫, ২০২২, ০৭:৫৫ পিএম


বিয়ের প্রশ্নে সোনাক্ষীর বুদ্ধিদীপ্ত উত্তর

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে এক ভক্ত প্রশ্ন করেন— সবাই তো বিয়ে করছে, আপনি কবে বিয়ে করবেন? উত্তরে এই ভারতীয় সুন্দরী বলেন, সবার তো কোভিড হচ্ছে, তাহলে কী আমারও হওয়া উচিত? সোনাক্ষীর সেন্স অব হিউমারের প্রশংসা করেছেন সবাই। 

খুব বুদ্ধিমত্তার সঙ্গে অবশ্য বিয়ের প্রশ্নও এড়িয়ে গেছেন তিনি। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর পর্ব করেন তারকারা, যেখানে ভক্তদের নানা কৌতূহলের জবাব দেন তারা। তেমনই একটি পর্ব পোস্ট করেছিলেন সোনাক্ষী সিনহা। 

সেখানে তাদের প্রিয় নায়িকাকে নিয়ে নানা ধরনের প্রশ্ন করেন ভক্তরা। সোনাক্ষীর এক ভক্ত জানতে চান কবে বিয়ে করছেন নায়িকা? তার বিয়ের পরিকল্পনা নিয়ে আগ্রহ প্রকাশ করেন অনেকেই। বলিউডে কান পাতলেই শোনা যায়, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করেন সোনাক্ষী। 

তবে এ বিষয়ে কখনই মুখ খোলেননি তিনি। বরং জাহির ইকবালের সঙ্গে তার প্রেমের জল্পনা সামনে আসতেই সোনাক্ষী বলেছিলেন, সময় হলে তিনিই প্রথম বলবেন, আপাতত নাকি প্রিন্স চার্মিংয়ের অপেক্ষায় রয়েছেন তিনি। 

এদিকে বলিউডে একের পর এক অভিনেতা সাতপাকে বাঁধা পড়ছেন। তাই সোনাক্ষীর বিয়ে নিয়েও তার ভক্তরা ব্যাপক আগ্রহী। তবে যেভাবে নায়িকা ফ্যানদের প্রশ্নের উত্তর দিলেন, তা শুনে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অনেক দিন ধরেই বড়পর্দায় দেখা যাচ্ছে না সোনাক্ষীকে।