Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দিনাজপুরে পণ্যবাহী ট্রাকে বোমা নিক্ষেপ, ২ চালক দগ্ধ

জানুয়ারি ২২, ২০১৫, ০৮:১২ এএম


দিনাজপুরে পণ্যবাহী ট্রাকে বোমা নিক্ষেপ, ২ চালক দগ্ধ

 

দিনাজপুরে দুটি পণ্যবাহী ট্রাকে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় ট্রাক দুটির চালক ও এক আরোহী দগ্ধ হয়েছেন। তারা হলেন, ট্রাকচালক রফিকুল ইসলাম (৪৫) ও আনিছুল ইসলাম (২৬) এবং আরোহী আবদুল মালেক (৫০)।

দগ্ধ ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। চালক দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
 
দগ্ধ ট্রাকচালক আবদুল মালেক জানান, বুধবার রাতে পণ্য নিয়ে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরে আসার পথে ঘোড়াঘাট এলাকায় দুর্বৃত্তরা ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে তিনি ও তার সাথে থাকা আবদুল মালেক দগ্ধ হন। রাতেই তাদেরকে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ার বৃহস্পতিবার ভোরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
এছাড়া বুধবার রাতে দিনাজপুরের কাহারোল এলাকায় আরেকটি ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় ট্রাকচালক আনিছুল দগ্ধ হন। তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে ভোরের দিকে তাকে রংপুর মেডিকেল ভর্তি করা হয়।
 
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম জানান, আবদুল মালেকের মুখ ও শ্বাসনালীসহ শরীরের ২৫ ভাগ এবং  ট্রাকচালক রফিকুল ইসলামের মুখ ও শ্বাসনালীসহ শরীরের ১৫ ভাগ পুড়ে গেছে। তাদের দুজনের অবস্থাই আশঙ্কাজনক।