Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

গোবিন্দগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফেব্রুয়ারি ১২, ২০১৫, ০৭:৪৪ এএম


গোবিন্দগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বুধবার রাতে থানা যুবলীগ নেতা আব্দুল হামিদ প্রধান হীরুকে কুপিয়ে হত্যা করে ব্যবহৃত ডিসকভার মটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাপমারা ইউনিয়নের সাপমারা গ্রামের একটি সরিষা ক্ষেত থেকে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

হীরু গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক এজিএস ও বর্তমানে গোবিন্দগঞ্জ থানা যুবলীগের নেতা ছিলেন।সে কৌচা কৃষ্ণপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে  জানান, সকালে সরিষা ক্ষেতে হীরুর মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন সাপমারা গ্রামের লোকজন।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করে।

তিনি জানান, নিহতের মাথা,চোখসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মৃতদেহ সরিষা ক্ষেতে ফেলে রেখে মটর সাইকেলটি নিয়ে যায়।

হীরু হত্যার প্রতিবাদে ও তার বিচারের দাবীতে গোবিন্দগঞ্জ থানায় দেখতে আসা নেতা-কর্মীরা তৎক্ষনিক একটি বিক্ষোভ মিছিল থানা থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।