Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খুলনায় বাবা-মেয়েকে হত্যা করে ডাকাতি

সেপ্টেম্বর ১৯, ২০১৫, ১০:০৪ এএম


খুলনায় বাবা-মেয়েকে হত্যা করে ডাকাতি

     খুলনায় ডাকাতিতে বাঁধা দেয়ায় ইলিয়াস হোসেন (৭০) ও তার মেয়ে পারভীন সুলতানাকে (২৬) শ্বাসরোধে হত্যা করেছে ডাকাতরা। পারভীন সুলতানা এক্সিম ব্যাংকের খুলনা শাখার ক্যাশ কর্মকর্তা।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর লবনচরা থানা এলাকার মোহাম্মদ নগর সংলগ্ন বুড়ো মৌলভীর দরগাপাড়া এলাকায় নিজ বাসা এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। তবে ডাকাতরা কি পরিমান মালামাল বা অর্থ লুট করেছে তা জানা যায়নি।নিহত ইলিয়াস হোসেনের ছেলে রেজাউল ইসলাম বিপ্লব জানান, ডাকাতরা বাবা ও বোনকে মেরে সেফটি ট্যাংকির মধ্যে ফেলে রেখে যায়।

সহকারী পুলিশ কমিশনার জিয়া উদ্দিন আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে। লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরদার মোশারফ হোসেন জানান, একদল সংঘবদ্ধ ডাকাত বৃদ্ধ ইলিয়াস হোসেনের বাড়িতে ডাকাতির উদ্দেশ্য প্রবেশ করে। এ সময় বাড়ির সদস্যরা টের পেয়ে চিৎকার করলে তারা প্রথমে তাকে এবং তার মেয়ে পারভীনকে হত্যা করে। ঘরের মালামাল ও আসবাবপত্র তছনছ করা হয়েছে। তবে ডাকাতরা কি পরিমান মালামাল বা অর্থ লুট করেছে তাৎক্ষনিকভাবে তা জানা যায়নি।

লবনচরা থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ও আলামত সংগ্রহ করছে। ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনাটি শুধুমাত্র ডাকাতি, না-কি এর পেছনে অন্যকোন উদ্দেশ্য ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।