Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ধারাবাহিকে শুরু চঞ্চলের

অক্টোবর ২৪, ২০২১, ০৭:৪০ পিএম


 ধারাবাহিকে শুরু চঞ্চলের

পরিচালক সালাহউদ্দিন লাভলুর ‘হাড়কিপ্টে’ ধারাবাহিকে চঞ্চল চৌধুরীকে সর্বশেষ দেখা গিয়েছিলো। পরবর্তীতে আর কোনো দীর্ঘ ধারাবাহিকে তাদের একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। অবশেষে আবারো সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় দীর্ঘ একটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন চঞ্চল চৌধুরী। নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। চঞ্চল চৌধুরী জানান, চ্যানেল আইতে প্রচারের জন্য নাটকটি নির্মিত হচ্ছে। এতে তিনি অভিনয় করছেন রঞ্জু চরিত্রে। 

গতকাল থেকে চঞ্চল চৌধুরী পুবাইলে ধারাবাহিকটির শুটিং করছেন। এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘সত্যি কথা বলতে কি, বাজেটের সীমাবদ্ধতা বা বাজেট কম থাকার কারণে বড় গুণী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন না। যে কারণে এখন গুণী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণ বলা যায় একেবারেই কমিয়ে দিয়েছেন। তারপরও বাজেট ভালো হওয়ায় লাভলু ভাই এই নতুন ধারাবাহিকটির কাজ শুরু করেছেন। আমরা অনেকেই এতে ভীষণ আগ্রহ নিয়ে কাজ করছি। বৃন্দাবন দা’র স্ক্রিপ্টে দর্শকের আস্থা আছে, ভালোলাগা আছে। যথারীতি লাভলু ভাইয়ের নির্মাণেও দর্শক মুগ্ধ থাকেন। 

তাই দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছুই অপেক্ষা করছে। আমি নিজেও ধারাবাহিক থেকে নিজেকে গুটিয়েই নিয়েছিলাম। আমি চাই ওটিটি প্ল্যাটফরমের পাশাপাশি আমাদের টিভি চ্যানলও একইভাবে এগিয়ে চলুক। তাতে আমাদেরই সমৃদ্ধি হবে।’ এদিকে কুয়াকাটা, মানিকগঞ্জ ও বরিশালে চঞ্চল শেষ করেছেন শঙ্খদাস গুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজ ‘বলি’র কাজ। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে কলকাতার অঞ্জন চৌধুরীর সিনেমার কাজও শুরু করতে পারবেন চঞ্চল। 

এদিকে দুর্গাপূজা উপলক্ষে বেশ কিছুদিন গ্রামের বাড়ি পাবনায় ছিলেন এ অভিনেতা। সেখান থেকে ফিরেই তিনি কাজ শুরু করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চঞ্চল অভিনীত ‘পাপ পুণ্য’ ও মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমা। সর্বশেষ সৈয়দ আহমেদ সাওকী পরিচালিত ওয়েব সিরিজ ‘তাকদির’-এ অভিনয় করে বেশ সাড়া ফেলেন চঞ্চল।