Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

শায়খ আহমাদুল্লাহর সাথে উমরাহ করতে চান?

আমার সংবাদ ডেস্ক

সেপ্টেম্বর ২০, ২০২১, ০৯:৪৫ এএম


শায়খ আহমাদুল্লাহর সাথে উমরাহ করতে চান?

শায়খ আহমাদুল্লাহ তার ভেরিফাইড ফেসবুক পেজে ওমরাহ প্যাকেজ ঘোষণা করেছেন। যেখানে আনুমানিক খরচ বলা হয়েছে, ১৩৫০০০ (এক লক্ষ পঁয়ত্রিশ হাজার) টাকা প্রতিজন।   

শনিবার (১৮ সেপ্টেম্বর) তিনি এই ঘোষণা দেন। যেখানে বলা হয়েছে শায়খ আহমাদুল্লাহর সাথে উমরাহ করার আগ্রহ প্রকাশ করে অনেকে বিভিন্ন সময় পেইজ অ্যাডমিনদের সাথে যোগাযোগ করেন। তাদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে শায়খ আগামী মাসের প্রথম সপ্তাহে উমরার সফরে যাচ্ছেন ইন শা আল্লাহ।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsheikhahmadullahofficial%2Fposts%2F432114985151327&show_text=true&width=500" width="500" height="256" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

যার জন্য একটি গুগল ফরম দেয়া হয়েছে যেখানে কিছূ শর্ত এবং সময় জানানো হয়েছে, যারা অক্টোবর ২০২১-এর প্রথম সপ্তাহে শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ)-এর সাথে উমরার সফরে যেতে চান, তারা বিস্তারিত তথ্য দিয়ে নিচের ফরম পূরণ করুন। উমরা এজেন্সি আপনাদের সাথে যোগাযোগ করবে।

❑ উল্লেখ্য, ভিসাসহ যাবতীয় দায়-দায়িত্ব হজ্ব এজেন্সির। শায়খ আহমাদুল্লাহ এজেন্সির সঙ্গে কোনোভাবে সংশ্লিষ্ট নন এবং তিনি এজেন্সির ব্যবসায়িক অংশীদারও নন। তিনি একজন সফরসঙ্গী এবং গাইড মাত্র। সুতরাং সবাই হজ এজেন্সির সঙ্গে নিজ দায়িত্বে বোঝাপড়া করে নেবেন।

❑ জ্ঞাতব্য:
☑️ মর্ডানা, ফাইজার, এস্ট্রাজেনকো অথবা কোভিসিল্ড টিকার ২ ডোজ পূর্ণ থাকতে হবে।
☑️ থ্রি স্টার  মানের প্যকেজ।
☑️ খাবারের ব্যবস্থা নিজ দায়িত্বে করতে হবে।
☑️ আনুমানিক খরচ ১৩৫০০০ (এক লক্ষ পঁয়ত্রিশ হাজার) টাকা প্রতিজন (বর্তমান ব্যয় অনুযায়ী)।


আমারসংবাদ/ইএফ