Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পরিচয় মিলেছে ড্রামের ভেতর পাওয়া সেই নারীর লাশের

বরিশাল প্রতিনিধি

নভেম্বর ২১, ২০২০, ০৫:০০ পিএম


পরিচয় মিলেছে ড্রামের ভেতর পাওয়া সেই নারীর লাশের

বরিশালের গৌরনদীর ভুরঘাটা বাসস্ট্যান্ডে যাত্রীবোঝাই বাসে ড্রামের ভেতর থেকে পাওয়া সেই নারীর মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ।

শনিবার (২১ নভেম্বর) পুলিশ জানায়, ওই নারীর নাম সাবিনা বেগম। তিনি বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুরের সাহেব আলীর মেয়ে ও কুয়েত প্রবাসী শহিদুল ইসলামের স্ত্রী। 

পুলিশ আরও জানিয়েছে, ৩০ বছর বয়সী সাবিনা দুই শিশু সন্তান নিয়ে ঢাকায় বসবাস করতেন।

এই প্রসঙ্গে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে সাবিনা বরিশালের গৌরনদী উপজেলার দিয়াসুরে শ্বশুর বাড়িতে আসেন। সেখানে বাচ্চাদের রেখে তিনি বরিশালে যান।

গৌরনদী পুলিশ একদিনের ব্যবধানে শনিবার বিকেলে ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারলেও এখনও হত্যার মূল কারণ উদঘাটন করতে পারেনি।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) রাতে বরিশালের আন্তঃরুটে যাতায়াতকারী আরসি পরিবহনের একটি বাস বরিশালের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ভুরঘাটার উদ্দেশে ছেড়ে যায়। বাসটি নগরীর গড়িয়ারপার এলাকায় পৌঁছলে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি একটি ড্রাম বাসে তুলে দেন।

তিনি হেলপারকে বলেন, ড্রামে কাচের জিনিস আছে; তার লোকজন ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে। বাসটি ভুরঘাটা পৌঁছানোর অনেক পরও কেউ ড্রাম নিতে আসেনি। এক পর্যায়ে বাসের সব যাত্রী নেমে যায়।

পরে হেলপার নিজেই ড্রামটি বাস থেকে নামিয়ে স্থানীয়দের সহায়তায় খুলে এক নারীর লাশ পান। পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসের চালক ও হেলপারকে থানায় নেয়া হয়।

ওসি আফজাল হোসেন জানান, সুরতহাল রিপোর্টে ওই নারীর মাথার পেছনের দিকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ওই নারীকে কে বা কারা হত্যা করে; তা এখনও জানা যায়নি। 

পুলিশের ধারণা, মরদেহ গুম করতে ড্রামে ঢুকিয়ে নিরাপদ কোনো স্থানে নিয়ে যাওয়া হচ্ছিল, এমনটি ধারণা করা হচ্ছে। এই খুনের নেপথ্য কারণ কী তা খুঁজতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

আমারসংবাদ/জেডআই