Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মৌলভীবাজারের নতুন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

মো. মাহবুবুর রহমান রাহেল, মৌলভীবাজার

ডিসেম্বর ৩১, ২০২০, ০১:৪৫ পিএম


মৌলভীবাজারের নতুন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

মৌলভীবাজার জেলায় নব নিযুক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ জাকারিয়া। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে তিনি জানান, গত ৩০ডিসেম্বর’ ২০২০খ্রিঃ তারিখে মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করি।

আমি ২৪-তম বিসিএস পুলিশ ক্যাডারের একজন কর্মকর্তা হিসেবে গত ২ জুলাই ২০০৫খ্রিঃ তারিখ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে ছিলাম। পূর্বে ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, র‌্যাব, এপিবিএন ও এসপিবিএন-এ কর্মরত থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করেছি।

যতদিন আমি এই জেলায় কর্মরত থাকব আমি চাই সর্বদা মৌলভীবাজারবাসীর পাশে থেকে তাদের সেবা প্রদান করতে পারি। বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন, বিট পুলিশিং ও পুলিশের সার্বিক কল্যাণ নিশ্চিত ও উন্নত বাংলাদেশ গঠনে সরকারের গৃহীত যাবতীয় পদক্ষেপ বাস্তবায়ন করতে চাই।

আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা একটা চ্যালেঞ্জ। আগামী দিনগুলোতে মৌলভীবাজারবাসীকে সাথে নিয়ে শান্তিপূর্ণ মৌলভীবাজার গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি সাংবাদিকদের বলেন, মৌলভীবাজার জেলার সামগ্রিক আইনশৃংখলা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ভাবে জেলা পুলিশকে আপনারা যেভাবে সহায়তা করে আসছেন, এ জন্য আপনাদের ধন্যবাদ জানাই। সামনের দিনগুলোতে আপনাদের সহযোগিতা নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

জেলার সকল সম্মানিত নাগরিকবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। করোনার ২য় ঢেউ মোকাবিলায় স্বাস্থ্যবিধি অনুসরনে ও ইংরেজী নববর্ষ উপলক্ষে সরকারি নির্দেশনা সমূহ পালণের আহবান জানাচ্ছি এবং সেই সাথে সবাইকে ইংরেজী নববর্ষ’২০২১ এর শুভেচ্ছা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, সহকারী পুলিশ সুপার (অপরাধ) মো. আরিফুল ইসলাম, ডিআইও-১ (ডিএসবি) মোহাম্মদ আবু তাহের, মডেল থানার ওসি ইয়াছিনুল হক।

আমারসংবাদ/এমআর