Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সিংগাইরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিংগাইর প্রতিনিধি (মানিকগঞ্জ)

জানুয়ারি ৬, ২০২১, ১১:০৫ এএম


সিংগাইরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমানের উপর হামলার প্রতিবাদে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় উপজেলা কার্যালয় চত্ত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, সরকার ঘোষিত ১ লা জানুয়ারি বই উৎসব পালনকালে উপজেলার বলধরা ইউনিয়নের গোলাইডাঙ্গা  উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করে ১০ থেকে ১২ জন দুস্কৃতিকারী প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের উপর হামলা করে এবং প্রধান শিক্ষককে লাঞ্ছিত করে বিদ্যালয় থেকে বের  করে দেয়। উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লাকে অবগত করলে,  তার নির্দেশে সিংগাইর থানা পুলিশ স্থানীয় চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খানের সহযোগীতায় প্রধান শিক্ষককে উদ্ধার করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আক্রাম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোঃ মোজ্জামেল হক এর উপস্থাপনায় বক্তব্য রাখেন  সহকারী শিক্ষক জনাব মঞ্জুরুল আলম, শ্রী চঞ্চলা চক্রবর্তী, সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহজাহান দুলাল, শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক, ধল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সিংগাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতোয়ার রহমান, জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রাধেশ্যাম সাহা প্রমূখ। সভায় বক্তারা অনতিবিলম্বে আসামীদের গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থার আওতায় আনার দাবি জানান। 

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


আমার সংবাদ/এমএ