Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মেহেরপুরে সপ্তাহব্যাপী পিঠা উৎসব শুরু

মেহেরপুর প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২১, ০৮:২০ এএম


মেহেরপুরে সপ্তাহব্যাপী পিঠা উৎসব শুরু

মুজিব শতবর্ষ উপলক্ষে মেহেরপুরের বুড়িপোতা ইউনিয়নে সপ্তাহব্যাপী গ্রামীন খেলাধুলা ও পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।বুড়িপোতা ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
শনিবার (৯ জানুয়ারি) সকাল ১১ টায় বুড়িপোতা ইউপি চেয়ারম্যান মো. শাহ জামালের সভাপতিত্বে জুমের মাধ্যমে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলি, মেহেরপুর কৃষি সম্প্রসারণ বিভাগের উপ পরিচালক স্বপন কুমার, মেহেরপুর সদর নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিন, প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, শহর সমাজ সেবা সমন্বয় পরিষদের সভাপতি আমিনুল ইসলাম খোকন, জেলা আওয়ামীলী গের উপ প্রচার সম্পাদক শাশ্বত নিপ্পন প্রমূখ।

আলোচনা সভা শেষে মুজিব শতবর্ষ উপলক্ষে কেক কাটা হয়। এর আগে ৮শ নারী ও কিশোরীদের মাঝে শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরণ করা হয়। এছাড়া ৪শ কিশোরীদের মাঝে সেনেটারি ন্যাপকিন বিতরণ করা হয়। 

পিঠা উৎসবে বুড়িপোতা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি স্টলে শতাধিক পিঠা-পুলি ও গ্রামের নারীদের তৈরী বিভিন্ন হস্তশিল্প প্রদর্শন করা হয়। 


আমার সংবাদ/এমএ