Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মহেশখালী প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান সম্পন্ন

ফুয়াদ মোহাম্মদ সবুজ, মহেশখালী

জানুয়ারি ১৩, ২০২১, ০২:০৫ পিএম


মহেশখালী প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান সম্পন্ন

মহেশখালী প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বিকেল ২টায় মহেশখালী উপজেলা পরিষদ সংলগ্ন ডরমেটরি মাঠে এ শপথ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এ শপথ ও অভিষেক অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। ঢাকায় সংসদীয় কমিটির গুরুত্বপূর্ণ মিটিং থাকায় তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন। 

এ সময় তিনি মহেশখালী প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে  সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম লেখনির মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান। তিনি বলেন, সকল সাংবাদিকরা একসাথে কাজ করে মহেশখালীর সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। 

মহেশখালী প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কমিশনার ও মহেশখালী উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুরতাজ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ ও অভিষেক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার মহেশখালী সার্কেল মোঃ জাহিদুল ইসলাম, বিশেষ অতিথি মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম, আজিজুর রহমান বিএ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক এডভোকেট আবু তালেব, কক্সবাজার জেলা পরিষদের  সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মশরফা জান্নাত, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও  বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মোহাম্মদ ফিরোজ খান, কুতুবজোম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন খোকন, মহেশখালী আদালতের বিজ্ঞ আইনজীবী এডভোকেট হামিদুল হক, মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও উক্ত  প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির সহকারী নির্বাচন কমিশনার লায়েক হায়দারসহ আরও অনেকে। 

বিশেষ অতিথির বক্তব্যে মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই বলেন, মহেশখালীতে কর্মরত সকল সাংবাদিকদের মহেশখালী প্রেসক্লাবের মাধ্যমে একসাথে মিলেমিশে কাজ করতে হবে।

এদিকে নব নির্বাচিত সভাপতি আবুল বশর পারভেজ তার বক্তব্যে মহেশখালী প্রেসক্লাবের নতুন করে সদস্য হতে আগ্রহী সাংবাদিকদের আগামী তিন মাসের মধ্যে নীতিমালা ও বিধি অনুযায়ী যোগাযোগ করার জন্য আহ্বান জানান।

আমারসংবাদ/কেএস