Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২১, ১০:২০ এএম


হরিরামপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ১০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. ফরিদ মোল্লা।

এ প্রসঙ্গে ফরিদ মোল্লা বলেন, "মানুষ মানুষের জন্য" স্লোগানকে সামনে রেখেই অসহায় দুঃস্থ শীতার্ত পরিবারের জন্য আমি যৎসামান্য কম্বল বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। এই ইউনিয়নে শীতবস্ত্রের অভাবে অনেকেই কষ্ট করছে। তাই আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাদের জন্য এই সামান্য উপহার মাত্র।"

উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এ জন্য ফরিদ মোল্লা  ইউনিয়নে প্রতিদিনই উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ জনগণের সাথে মতবিনিময় সভা করছেন।

শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার আহ্বায়ক মাহিদুল ইসলাম মাহি, যুগ্ম আহ্বায়ক জ. ই. আকাশ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মিঠু মোল্লা, গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুজিবুর রহমান সেন্টু, গালা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান আরিফ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রাজা, ছাত্রলীগ নেতা জ্যোতিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমারসংবাদ/এআই