Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক এস.এস.এফ প্রধানের পরিদর্শন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২১, ১১:২০ এএম


লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক এস.এস.এফ প্রধানের পরিদর্শন

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আকস্মিক পরিদর্শন করেছেন বাংলাদেশ স্পেশাল সিকিউরিটি ফোর্স’র  সাবেক মহাপরিচালক মেজর জেনারেল শেখ মোহাম্মদ আমান হাসান(অবঃ)। এ সময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ওয়ার্ড পরিদর্শন করে বিভিন্ন রোগীদের খোঁজ খবর নেন এবং হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসকদের সাথে মত বিনিময় করেন। 

এ সময় সাবেক এই সেনা কর্মকর্তা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি.এইচ.ও. ডাঃ শরীফ সাহাবুর  রহমান ও আবাসিক মেডিকেল  অফিসার ডাঃ মোঃ মামুনুর রশিদসহ অন্যান্য ডাক্তার ও নার্সদের সাথে হাসপাতালের বিভিন্ন সুযোগ-সুবিধা, সেবার মান, রোগীদের খাবারের মান, সার্বিক পরিচ্ছন্নতা ও হাসপাতালের প্রয়োজনীয় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

সাবেক এই জেনারেল বলেন, মাননীয়  স্বাস্থ্য মন্ত্রী মহোদয়ের সাথে কথা বলে হাসপাতালের বর্তমান সমস্যাগুলো দ্রুত সমাধানের চেষ্টা করবেন বলে  উপস্থিত চিকিৎসক ও রোগীদের আশ্বস্ত করেন। 

এ সময় উপস্থিত  ছিলেন, ৫নং লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বনি আমিন, লোহাগড়া উপজেলা আ’লীগের সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আজিজুর  রহমান আরজু, কাজী মুরাদ  হোসেন, খান পিনাক, মোঃ নায়েব আলীসহ প্রমূখ।

আমারসংবাদ/কেএস