Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বোয়ালখালীতে শ্লীলতাহানি দায়ে বৃদ্ধের কারাদণ্ড

বোয়ালখালী প্রতিনিধি (চট্টগ্রাম)

জানুয়ারি ২০, ২০২১, ১১:৪৫ এএম


বোয়ালখালীতে শ্লীলতাহানি দায়ে বৃদ্ধের কারাদণ্ড

চট্টগ্রামের বোয়ালখালীতে মহিলাদের শ্লীলতাহানির অভিযোগে সিরাজুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত সিরাজুল ইসলাম উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নুরু মেম্বার বাড়ীর মৃত আবুল হোসেনের ছেলে।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মোজাম্মেল হক চৌধুরী এ আদালত পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে সিরাজুল ইসলাম জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে নিজের ভাইয়ের পরিবারের সদস্যদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন। এসময় তাকে বাধা দিলে তিনি উপস্থিত নারী-শিশুসহ সকলের সামনে পরনের লুঙ্গি তুলে দেখান ও মহিলাদের শ্লীলতাহানি করেন।

এ ব্যাপারে তার ভাইয়ের ছেলে মো. মিন্টু থানায় অভিযোগ করলে পুলিশ সিরাজুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন। আদালত অভিযোগ আমলে নিলে অভিযুক্ত সিরাজুল ইসলাম নিজের অপরাধ স্বীকার করায় আদালত এ দণ্ডাদেশ দিয়েছেন।

উপজেলা সহকারি কমিশনা (ভূমি) ও ম্যাজিষ্ট্রেট মো.মোজাম্মেল হক চৌধুরী বলেন, উপস্থিত সাক্ষ্য প্রমাণ ও অভিযুক্ত আসামি নিজের অপরাধ স্বীকার করায় দণ্ড বিধি ৫০৯ অনুযায়ী এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আমারসংবাদ/এমএ