Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরের বাদশা ফয়সাল ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২১, ০৭:৫৫ এএম


হরিরামপুরের বাদশা ফয়সাল ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নে বাদশা ফয়সাল ফাউন্ডেশনের (প্রস্তাবিত) উদ্যোগে অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়নের ৪৫ জন প্রতিবন্ধীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আটা, তেল, পিয়াজ ও লবণ।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান ইউনুস উদ্দীন গাজী, বাদশা ফয়সাল ফাউন্ডেশনের প্রতিনিধি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. হাবিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ গায়ান প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম উজ্জ্বলের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে শুভেচ্ছা বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব গাজী বনি ইসলাম রূপক।

উল্লেখ্য, বাদশা ফয়সাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক এবং চালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত মুজিবুর রহমান বাদশার পুত্র  ফয়সাল আহমেদ সেতু।

করোনাকালের শুরু থেকেই বাদশা ফয়সাল (প্রস্তাবিত) ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা ফ্রান্স প্রবাসী ফয়সাল আহমেদ সেতু  উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রীসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে।

আমারসংবাদ/এআই