Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রাণীনগরে জমি নিয়ে সংঘর্ষে আহত ৮

রাণীনরগর প্রতিনিধি (নওগাঁ)

জানুয়ারি ২৪, ২০২১, ০২:২৫ পিএম


রাণীনগরে জমি নিয়ে সংঘর্ষে আহত ৮

নওগাঁর রাণীনগরে জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের নারী সহ আট জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার ভাটকৈ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভাটকৈ গ্রামের সখিম উদ্দীন সরদারের সাথে প্রতিবেশি জিল্লুর রহমানের জমির মালিকানা নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই জের ধরে রবিবার দুপুরে উভয় পক্ষের মহিলাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এতে সখিম উদ্দীন (৬০), তার স্ত্রী মনোয়ারা (৫০), ছেলে ময়নুল হক মিঠু (৩২) ও প্রতিবেশি রকিম উদ্দীনের স্ত্রী দেলোয়ারা বিবি (৪৮) আহত হয়। এছাড়া অপর পক্ষের মৃত কফির উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৪), রহমত সরদার (৪০), জিল্লুর রহমানের স্ত্রী পারভিন আক্তার (৩৫) ও কন্যা জাকিয়া আক্তার (২২) আহত হয়। 

আহতদের রাণীনগর ও নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ময়নুল হক মিঠুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে নওগাঁ থেকে রাজশাহী স্থানান্তর করা হয়েছে। 

সখিম উদ্দীনের মেয়ে জামাই জহুরুল ইসলাম জানান, জমি জমা নিয়ে দুপুরে কথা কাটা কাটির এক পর্যায়ে জিল্লুর রহমান মিঠুর হাত থেকে মোবাইল ফোন ও স্বর্ণের আংটি কেড়ে নেয়। এসময় চাইতে গেলে তারা হামলা চালায়।
 
তবে মোবাইল ফোন ও আংটি কেড়ে নেওয়ার বিষয়টি অস্বীকার করে জিল্লুর রহমান বলেন, জমির মালিকানা বিরোধ নিরসনের জন্য ২০ জানুয়ারি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এই ঘটনার জের ধরে মিঠুরাই তাদের উপর হামলা করে আহত করেছে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন, মারপিটের খবর পেয়েছেন। হাসপাতালে খোঁজ খবর নেয়ার জন্য অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আমারসংবাদ/এমএ