Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভৈরবে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ভৈরব প্রতিনিধি (কিশোরগঞ্জ)

জানুয়ারি ২৪, ২০২১, ০২:৫৫ পিএম


ভৈরবে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

কিশোরগঞ্জের ভৈরবের জগন্নাথপুর এলাকায় রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ উভয় পক্ষের ১০ জন আহত হয়। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের এলাকাবাসী উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের মধ্যে আজাদ ও আকাশ নামের দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের কে উন্নতর চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে ভৈরব পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম ও ফজলু মিয়ার সমর্থকরা একই এলাকার গাইনহাটিতে গণসংযোগে যায়। এ সময় উভয় প্রার্থীর সমর্থকগণ পাশ দিয়ে যাওয়ার সময় সমর্থকদের মাঝে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে রূপ নেয়। পরে ধাত্তয়া পাল্টা ধাত্তয়ার ঘটনা ঘটে। 

সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জনের মত আহত হয়। এবং আশরাফুলের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটে। তবে প্রতিপক্ষকে ফাঁসাতে তার লোকজনই এমন ঘটনা ঘটিয়েছে বলে দাবী ফজলুর।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আমারসংবাদ/এমএ