Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীসহ উভয় পক্ষে আহত ৬

পাথরঘাটা প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২১, ০৭:৩৫ এএম


নির্বাচনী সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীসহ উভয় পক্ষে আহত ৬

বরগুনার পাথরঘাটায় মেয়র প্রার্থীদের মধ্যে নির্বাচনী সহিংসতায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। তাদেরকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

রোববার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ডের ঈমান আলী সড়কে স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমান খানের বাসার সামনে এ ঘটনা ঘটে। 

মাহাবুবুর রহমান খান অভিযোগ করেন, রোববার বিকেল ৩টার সময় পাথরঘাটা উপজেলা পরিষদের সভা কক্ষে বরগুনা জেলা পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর মল্লিক ও জেলা প্রসাশক মোঃ হাবিবুর রহমান সমন্ময় প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা শেষে আমি বাসায় ফিরছিলাম। এ সময় নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেনের সমর্থকার ধাওয়া করে থানার গেটের সামনে তাকে মারধর করে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। পরবর্তীতে রাত পৌনে নয়টার দিকে মাহাবুব খানের বাসায় হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগ কর্মীরা। 

তিনি বলেন, আমার বাসার দেতলার ওপরে জানালার গ্লাস ভাংঙ্গার সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ওই ইট এবং গ্লাস পরে তারা আহত হয়েছে।

আ.লীগ প্রার্থী আনোয়ার হোসেন আকন জানান, আমার লোকজন মাহাবুব খানের বাসার সামনে দিয়ে আমার মিটিংএ যাইতে ছিল। এ সময় আমার লোকজনদের লক্ষ করে তারা বাসার ছাদের ওপর দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমার ৫ কর্মী আহত হয়েছে। এ ব্যাপারে আমি থানায় একটি মামলা করার জন্য দরখস্ত করেছি বলে জানান।

এ ব্যাপারে পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/কেএস