Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

স্বামীর মৃত্যুর ৩ বছর পরে সন্তানের জন্ম, নবজাতককে জীবিত মাটিচাপা দেয়ার চেষ্টা!

জানুয়ারি ২৬, ২০২১, ০৩:২৫ এএম


স্বামীর মৃত্যুর ৩ বছর পরে সন্তানের জন্ম, নবজাতককে জীবিত মাটিচাপা দেয়ার চেষ্টা!

ঘটনাটি ফরিদপুর জেলার সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নে এক গ্রামের। স্বামী মারা গেছে ৩ বছর আগে। স্ত্রী ৭ সন্তানের জননী। ওই স্ত্রীর গর্ভে সদ্য জন্ম নেয়া এক নবজাতককে জীবত অবস্থায় মাটি চাপা দেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। 

শনিবার (২৩ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনাটি ঘটলেও প্রকাশ পায় দুইদিন পর ।(নীতিমালা অনুযায়ী পরিচয় গোপন রাখা হয়েছে)। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে তোলপাড়।

এলাকাবাসী বিভিন্ন সুত্রে জানা গেছে, ওই নারীর স্বামী (৪৫) গত ৩ বছর আগে মৃত্যু বরণ করেন। তাদের ঘরে ৫ ছেলে ও ২ মেয়ে রয়েছে। স্বামীর মৃত্যুর পরে ওই নারী তার দুঃসম্পর্কের এক আত্মীয়র সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গড়ে তুলেন শারীরিক সম্পর্ক। আর এতেই গর্ভবতী হয়ে পড়েন ওই নারী।

শনিবার গভীর রাতে ওই নারী এক ছেলে সন্তানের জন্ম দেন। মা ও অপর এক নারী মিলে রাতেই ওই নবজাতককে জীবিত অবস্থায় বাড়ির পাশে মাঠের মধ্যে মাটি চাপা দেয়ার চেষ্টা করে। বিষয়টি স্থানীয়রা দেখে ফেলে ওই নবজাতককে তারা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। বর্তমানে ওই নবজাতক ও তার মাকে এলাকাবাসী নজরে রেখেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই গ্রামের বাসিন্দা বেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে। আমরা ওই নবজাতক ও তার মাকে নিরাপত্তা দিয়ে বাড়িতে রেখেছি। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এ বিষয় কি করা যায় তা নিয়ে ভাবছি।

এ নিয়ে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, বিষয়টি তাদের জানা নেই। ঘটনাস্থলে গিয়ে ঘটনা জেনে ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এআই