Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কলারোয়ায় মেয়র পদে নৌকার প্রার্থী বিজয়ী

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

জানুয়ারি ৩১, ২০২১, ০৫:৫৫ এএম


কলারোয়ায় মেয়র পদে নৌকার প্রার্থী বিজয়ী

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুল (নৌকা) ১৩ হাজার ৫৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী জগ প্রতিকের মেয়রপ্রার্থী নার্গিস সুলতানা ১হাজার ৬২৮ ভোট পেয়েছেন। 

সাতক্ষীরা জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার এ তথ্য জানিয়েছেন।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ছিল ২১ হাজার ২'শ ৮০ জন।

এদিন সকাল সাড়ে ১১টার দিকে এজেন্টদেরকে মারধর ও কেন্দ্র থেকে বের করে দেয়াসহ নির্বাচনে নজিরবিহীন কারচুপির অভিযোগ তুলে বিএনপির মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিন ও স্বতন্ত্র প্রার্থী নার্গিস সুলতানা সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন।

কলারোয়া পৌরসভার নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

৯টি ওয়ার্ডে বে-সরকারিভাবে বিজয়ী কাউন্সিলররা হলেন-১নং ওয়ার্ডে শফিউল আলম শফি, ২-নং ওয়ার্ডে আসাদুজ্জামান তুহিন, ৩-নং ওয়ার্ডে রফিকুল ইসলাম, ৪-নং ওয়ার্ডে মেজবাহ উদ্দিন লিলু, ৫-নং ওয়ার্ডে শেখ জামিল হোসেন, ৬-নং ওয়ার্ডে মোহাম্মদ আলফাজ উদ্দিন, ৭-নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, ৮-নং ওয়ার্ডে শেখ ইমাদুল ইসলাম ইমাদ ও ৯-নং ওয়ার্ডে আকিমুদ্দিন দফাদার।

এছাড়া সংরক্ষিত মহিলা আসনে বিজয়ী হয়েছেন ১,২,৩ নং ওয়ার্ডে ফারহানা হোসেন; ৪,৫,৬নং ওয়ার্ডে সন্ধ্যা রানী বর্মন ও ৭,৮,৯ নং ওয়ার্ডে দিতি খাতুন।

আমারসংবাদ/এআই