Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কাদের মির্জার গাড়ি বহরে হামলা, কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

নোয়াখালী প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৪:৫০ এএম


কাদের মির্জার গাড়ি বহরে হামলা, কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

নোয়াখালীর বসুরহাটের আলোচিত মেয়র, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালীর বসুরহাট থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ অনুষ্ঠানে যাওয়ার পথে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসুরহাটে নবনির্বাচিত পরিষদ ভোরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাওয়ার পথে হামলাকারীরা ফেনীর জেলার দাগনভূঞা বাজারে পৌঁছালে কাদের মির্জার গাড়ি বহরে ইট পাটকেল, ডিম নিক্ষেপ করে।

এ বিষয়ে কাদের মির্জা সকাল ৮টা ২০ মিনিটে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে প্রতিক্রিয়া ব্যক্ত করে কাদের মির্জা বলেন, যারা ফেনীতে একরামকে হত্যা করেছে ঠিক একই কায়দায় তারা আমাকে হত্যা করার জন্য একরাম চৌধুরীর সন্ত্রাসীরা, নিজাম হাজারীর সন্ত্রাসীরা আমার গাড়ির গতিরোধ করে। কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানীতে একটি ট্রাক থাকার কারণে আমার গাড়িটি দ্রুত চলে আসছে। এই কারণে আমার গাড়িতে কিছু করতে পারে নাই। 

আমার পেছনে আরও ১০-১২টি গাড়ি ছিল সেগুলোর উপর ইট-পাটকেল, ডিম মারা হয়েছে। সেলিম নামে আমাদের একজন নেতা আহত হয়েছেন।

কাদের মির্জা আরও বলেন, আমি শপথ থেকে এলাকায় ফিরে গিয়ে আর একমাস মানবো না; অনতিবিলম্বে এদেরকে দল থেকে বহিষ্কারের দাবিতে; নোয়াখালীর অপরাজনীতি বন্ধের দাবিতে; নোয়াখালী-ফেনীর ভোট চুরির বিরুদ্ধে; এখানে যে অনিয়ম-দুর্নীতি হচ্ছে; এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবো।

আমারসংবাদ/জেডআই