Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বেলকুচিতে ১৬ দিন পর খোলা হল প্যাথলজি বিভাগ

বেলকুচি প্রতিনিধি (সিরাজগঞ্জ)

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:২০ পিএম


বেলকুচিতে ১৬ দিন পর খোলা হল প্যাথলজি বিভাগ

দীর্ঘ ১৬ দিন পর সুস্থ হয়ে ফিরছেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগের দায়িত্ব পালনকারী একমাত্র মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট। তাই খোলা হয়েছে প্যাথলজি বিভাগ। কাজ চলছে ধীর গতিতে। তারপরও অনেকটাই স্বস্তি ফিরে এসেছে রোগীদের মাঝে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে  আসা বেশ কয়েকজন রোগী জানায়, বেশ কয়েকদিন পরীক্ষা করাতে এসেছেন কিন্তু প্যাথলজি বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। আজকে এসে দেখেন খোলা হয়েছে, তাই পরীক্ষার জন্য নমুনা দিয়ে অপেক্ষায় রয়েছেন। কিন্তু একজন মাত্র টেকনোলজিস্ট তাই কাজ ধীর গতিতে হচ্ছে। তবে এখানে যদি আর একজন টেকনোলজিস্ট দেওয়া হতো তাহলে তাদের কাজগুলো দ্রুত হতো। তাদের স্বার্থে হাসপাতাল কতৃপক্ষের বিষয়টি বিবেচনা করা দরকার।

এদিকে সুস্থ হওয়া মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট জানান, তিনি এতোদিন অসুস্থ থাকার কারণে প্যাথলজিতে আসতে পারেন নাই। তবে এখন অনেকটাই সুস্থ আছেন। তাই প্যাথলজির কাজ করছেন।

এবিষয়ে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, একজন মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট অসুস্থ থাকার কারণে তাদের স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগের কাজ বন্ধ ছিল। সুস্থ হয়ে ফিরে আসায় আজ থেকে প্যাথলজি বিভাগ খোলা রয়েছে।

আমারসংবাদ/এমএ