Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কৃষকদের উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার

বাগেরহাট প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০২:১৫ পিএম


কৃষকদের উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, বিএনপি জোট সরকারের আমলে সারের দাবিতে করা মিছিলে গুলি করে কৃষকদের খুন করা হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেততৃত্বাধীন সরকার কৃষকদের সার প্রাপ্তি নিশ্চিতে প্রতিবছর শত-শত কোটি টাকা ভর্তুকি দিচ্ছে। বর্তমান সরকার দেশের কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের রেলরোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বাগেরহাট জেলা কৃষকলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এসময় কৃষকদের উন্নয়নসহ দেশের কল্যানে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি। 

বাগেরহাট জেলা কৃষকলীগের সভাপতি শেখ আবুল হাসেম শিপনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, কেন্দ্রীয় সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শরিফ আশ্বাব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার, তথ্য ও গবেশনা সম্পাদক শামিমা সুলতানা, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসরাম পানু, সহ-প্রচার সম্পাদক নুরুল ইসরাম বাদশা, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহফুজা সুলতানা রুবী, জেলা কমিটির সদস্য মনি মল্লিক প্রমূখ। 

বর্ধিত সভায় বাগেরহাট জেলা কৃষকলীগের নেতা-কর্মীসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

আমারসংবাদ/এমএ