Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নান্দাইল পৌর নির্বাচনে নৌকার বিজয়

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৩:৫০ পিএম


নান্দাইল পৌর নির্বাচনে নৌকার বিজয়

ময়মনসিংহের নান্দাইল পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীকে ২য় বারের মতো নৌকার বিজয় লাভ হয়েছে। ২০১৫ সনে প্রথমবার দলীয় প্রতীক নির্বাচনে নান্দাইল পৌরসভায় নৌকার প্রার্থী বিপুল ভোটে জয় লাভ করে। 

রোববার (২৮ ফেব্রুয়ারি) পঞ্চম ধাপে পুনরায় দলীয় প্রতীক পৌর নির্বাচনে ফের বিপুল ভোটে জয় লাভ করে ৪র্থ বারের সফল পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক উদ্দিন ভূঁইয়া। 

তিনি ২০১৫ সনে প্রথম দলীয় প্রতীক নির্বাচনে বিজয় লাভ করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়ায় নান্দাইল আসনের দুইবারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের হাত ধরে নান্দাইলের ৩য় শ্রেণীর পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করেন। তারই ধারাবাহিকতায় নান্দাইল পৌরসভাকে নান্দনিক পৌরসভা ও পৌরবাসীর সেবার মান উন্নয়ন নিশ্চিতকরনের প্রতিশ্রুতি নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় পৌরবাসীর বিপুল সমর্থনে জয় লাভের মাধ্যমে নৌকার আসন ধরে রাখেন। 

উল্লেখ্য, এবার পৌরসভায় প্রথমবারের মতো ইভিএম তথা ইলেকট্রনিক পদ্ধতিতে পৌরসভার ৯টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী (নৌকা) মো. রফিক উদ্দিন ভূইঁয়া ১০ হাজার ৫৭ ভোট ও বিএনপি মনোনিত প্রার্থী (ধানের শীষ) আজিজুল ইসলাম পিকুল ৬ হাজার ৭ শত ৪৯ ভোট পেয়েছেন। দলীয় প্রতীক নিয়ে পরপর দুইবার বিপুল ভোটে জয় লাভ করায় চারবারের নির্বাচিত সফল এই মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়াকে অভিনন্দন ও লাল গোলাপ শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

আমারসংবাদ/কেএস