Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

দেবিদ্বারে প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাঙচুর

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

মার্চ ২, ২০২১, ০৯:২০ এএম


দেবিদ্বারে প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাঙচুর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাঁধাই করা ছবি পড়ে আছে মেঝেতে। ছবির ওপরে একটি দেশীয় অস্ত্র। বঙ্গবন্ধুর ছবির পাশেই পড়ে আছে প্রধানমন্ত্রীর ছবি, এ ছবির পাশেও পড়ে আছে আরেকটি দেশীয় অস্ত্র। মেঝেতে পড়ে আছে স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের ভাঙচুর করা ছবি। হামলাকারীদের হাত থেকে বাদ যায়নি দলীয় কার্যালয়ের অন্যান্য আসবাবপত্রও।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়ন উত্তরপাড়া আওয়ামী লীগের দলীয় নির্বাচনী কার্যালয়ে সোমবার (১ মার্চ) দুপুরে হামলার পরের চিত্র এটি। দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে। 

এ ঘটনায় ধামতী ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মিঠু স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ জসিম উদ্দিনকে দায়ী করে বলেন, সৈয়দ জসিম তার দলবল নিয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে, তিনি এ ঘটনার সাথে জড়িত ধামতীর ওমর ফারুক, জানে আলম, তৌহিদ মেম্বার, শাহ আলম, কামাল হোসেন, দুলাল, হোসেন, সুলতান, রমজান আলীসহ আরও কয়েকজনের নাম উল্লেখ করেন। 

চেয়ারম্যান মিঠু আরও বলেন, সৈয়দ জসিম ধামতী ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী। তার নেতৃত্বে  উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুটি দলীয় কার্যালয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিসহ আসবাবপত্র ভাঙচুর করেছে। তারা আমার ৪/৫জন কর্মীকেও মারধর  একটি মোটরসাইকেল ভাঙচুর করেছে।  

এ ব্যাপারে অভিযুক্ত সৈয়দ জসিম উদ্দিন বলেন, কারা হামলা হরে অফিস ভাঙচুর করেছে তা আমি জানি না, আমরা কোন লোক যদি হামলা করে থাকে তাহলে প্রমাণ করুন। আমি নির্বাচনের পর ঢাকায় চলে এসেছি।    

দেবিদ্বার থানার (তদন্ত) কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন বলেন, ধামতীতে দলীয় কার্যালয় ভাঙচুরের ঘটনা শুনেছি। তবে এ ব্যাপারে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

আমারসংবাদ/কেএস