Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

‘বঙ্গবন্ধু আর বাংলাদেশের সাথে যারা বেঈমানী করে তারা আ.লীগ করে না’

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

মার্চ ২, ২০২১, ০৩:৩০ পিএম


‘বঙ্গবন্ধু আর বাংলাদেশের সাথে যারা বেঈমানী করে তারা আ.লীগ করে না’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগ, তারই হাতে গড়া এই বাংলাদেশ। এই বাংলাদেশের সাথে যারা বেঈমানী করে তারা আ.লীগের নেতা-কর্মী হতে পারে না। যাদের অন্তরে বঙ্গবন্ধুর আদর্শ আছে, বাংলাদেশের লাল-সবুজের পতাকার প্রতি শ্রদ্ধা আছে তারাই বাংলাদেশের প্রকৃত নাগরিক, তারাই বঙ্গবন্ধুর আ.লীগ প্রেমী। আর সে সকল মানুষ আ.লীগকে নেতৃত্ব দেবে বলে জানান নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 

নাটোরের বাগাতিপাড়ায় ৪নং দায়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ উপলক্ষে আয়োজিত সভায় দায়ারামপুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন দুলালের সভাপতিত্বে জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫৮ নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার হিজলী সোনাপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে দুই পর্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। 

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু এবং উদ্বোধক নাটোর জেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী। 

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ'লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন, জেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা সহ স্থানীয় নেত্রীবৃন্দ।

সভা শেষে উক্ত অনুষ্ঠানের সভাপতি দুলাল ওই ইউনিয়ন আ.লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। বিকেলে শুরু হয়ে সম্মেলনে রাত ৮ টার পরে সকল কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে সভাপতি আরশেদ আলী ও খালেকুজ্জামান শেখ কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে বাগাতিপাড়ার ৪নং দায়ারামপুর ইউনিয়ন আ.লীগের কমিটি ঘোষণা দেন দ্বিতীয় অধিবেশনের সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু।

আমারসংবাদ/কেএস