Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ইব্রাহীম ফারুককে হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

মার্চ ৩, ২০২১, ০২:১৫ পিএম


ইব্রাহীম ফারুককে হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

বাউফল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ইব্রাহীম ফারুক এবং বাউফল প্রেসক্লাব এর সাবেক সভাপতি, জেলা পরিষদের সদস্য হারুন-অর-রশিদ খান এর উপর হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ঢাকাস্থ বাউফলবাসী। 

বুধবার (৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাউফল উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মীর এর সভাপতিত্বে বক্তৃতা করেন আহত ইব্রাহীম ফারুকের ছেলে ও বাউফল পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইবনে ফারুক সৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী মহসীন মিয়া, বাউফল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সহ অন্যরা।

বক্তারা বলেন, স্থানীয় পৌর মেয়র জুয়েল এর নির্দেশে তার অনুসারিরা এ হামলা চালিয়েছে। হামলায় মারাত্মক আহত ইব্রাহীম ফারুক ও হারুন-অর-রশিদ খান মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। অনতিবিলম্বে এ হামলার সাথে জড়িত দোষিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

আমারসংবাদ/কেএস